whatsapp channel

Horoscope: ব্যবসায় লাভ কর্কট রাশির, বাকিদের ভাগ্যে কি রয়েছে! জানুন আজকের রাশিফল

আজ ২৩ শে জুলাই ২০২২ (৬ ই শ্রাবণ) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): প্রেম করতে মন চাইবে কিন্তু বাড়ির চাপে প্রেম হয়ে উঠবে না।…

Avatar

আজ ২৩ শে জুলাই ২০২২ (৬ ই শ্রাবণ) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): প্রেম করতে মন চাইবে কিন্তু বাড়ির চাপে প্রেম হয়ে উঠবে না। আজ একাধিক খারাপ খবরের মুখোমুখি হতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

বৃষ (TAURUS): বাড়িতে শুভ অনুষ্ঠানের যোগ আছে। আজ নিকট কোনো আত্মীয়র থেকে ব্যথা পেতে পারেন। প্রেমে জটিল অঙ্কের মুখে পড়তে হবে। চাকরিতে উন্নতি হবে।

মিথুন (GEMINI): কাজের চাপ অন্যদিনের তুলনায় কিঞ্চিৎ বাড়বে। হঠাৎ করে ঘুরতে যাওয়ার প্ল্যান হয়ে যেতে পারে। বন্ধুদের থেকে সারপ্রাইজ পারেন। পেটের সমস্যায় ভুগতে পারেন। তেল ঝাল মশলা এড়িয়ে চলুন।

কর্কট (CANCER): ব্যবসায় লাভের মুখ যেমন দেখবেন তেমনই পারিবারিক অশান্তিতে জেরবার হয়ে যাবেন। পথ কণ্টকময় হয়ে উঠতে পারে। তবে, সঙ্গীতে বেশ আগ্রহ বাড়বে এবং নাম যশ অর্জন করতে পারেন।

সিংহ (LEO): বিদ্যায় সফলতা অর্জন করতে পারবেন। পুরোনো কথা মনে পড়বে। ক্ষত টাটকা হতে পারে। দিনের শেষে একগুচ্ছ উপহার পেতে পারেন।

কন্যা (VIRGO): বাইরের অচেনা কারোর দ্বারা উপকৃত হবেন। বিয়ের যোগ শুরু হতে চলেছে। জল ও আগুন থেকে দূরে থাকুন।

তুলা (LIBRA): বকেয়া টাকা ফেরত পাবেন। ব্যবসায় দারুন লাভ হবে। সীমিত অঙ্কের মধ্যে বিরাট কিছু করতে পারেন। দাম্পত্য সুখ বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): বিদ্যায় সফলতা আসবে। পাশাপাশি চাকরিতে উন্নতি আছে। শিল্প কলার সঙ্গে যারা জড়িত তারা নতুন অধ্যায় শুরু করতে পারেন।

ধনু (SAGITTARIUS): নতুন গানের অ্যালবাম বের করতে পারেন না নতুন কোনো শিল্পের সঙ্গে যুক্ত হতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হবে।

মকর (CAPRICORN): দিনের শুরু চরম ব্যস্ততার মধ্যে দিয়ে কাটলেও দুপুরের পর থেকে পরিবেশ আনন্দে ভরে উঠবে। একাধিক কাজের সুযোগ আসবে। অর্থ যোগ শুভ। প্রেমে রোমাঞ্চকর কিছু হতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): বাড়িতে অতিথি সামগম হবে। আনন্দমুখর পরিবেশ গড়ে উঠবে। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। অর্থ যোগ শুভ।

মীন (PISCES): পরিবারে শান্তি ফিরে আসবে। বিদ্যায় সফলতা আছে। আপনার চঞ্চল মনের জন্য কাজে বিঘ্ন ঘটতে পারে।

whatsapp logo