Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল ‌

আজ ২৫শে ফেব্রুয়ারি ২০২২ (১২ই ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ হাতে অর্থ এলেও ব্যয়ের পরিমাণ বেশি থাকবে, বুঝে-শুনে খরচ করুন। বাড়িতে মনোরম পরিবেশ বজায় থাকলেও কর্মক্ষেত্রে সুপ্ত প্রতিযোগিতা থাকবে। প্রেমের জন্য উপযুক্ত দিন।

বৃষ (TAURUS): মিষ্টি ব্যবহারের কারণে বাড়তি জনপ্রিয়তা পাবেন। ব্যবসায়ীরা সাবধান থাকুন, খারাপ ভাষা প্রয়োগ করবেন না। তাদের ভবিষ্যৎ পরিকল্পনায় মন দিন।

মিথুন (GEMINI): সংসারের জটিলতা কেটে যাবে। আজ আপনার ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে, চোখ-কান খোলা রাখবেন। পুজো-পার্বনে নিজেকে যুক্ত রাখুন।

কর্কট (CANCER): সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিরোধ দেখা দেবে। আইনি জটিলতা থেকে দূরে থাকুন। অতিরিক্ত ক্রোধের কারণে নিজেই লজ্জিত হবেন।

সিংহ (LEO): পরিবারে কারোর বিয়ের জন্য আলোচনা শুরু করার শুভ দিন। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। সন্তানদের সঙ্গে ব্যবহার ভালো রাখুন, অকারণে রেগে যাবেন না।

কন্যা (VIRGO): স্ত্রীর বুদ্ধিতে অবাক হবেন। নতুন কাজের সুযোগ আসতে চলেছে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তিলাভ ঘটবে। নতুন গৃহ নির্মাণের কাজ স্থগিত রাখা উচিত।

তুলা (LIBRA): মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না। সঙ্গীতানুরাগীদের জন্য নতুন দিগন্ত খুলে যাবে। বেকার যুবক যুবতীরা চাকরির সন্ধান পাবেন।

বৃশ্চিক (SCORPIO): ব্যবসায় অতিরিক্ত চাপ বৃদ্ধি পাবে। শারীরিক অসুস্থতায় ভুগতে পারেন। স্ত্রীকে সময় দিতে পারবেন না। কাজের মধ্য দিয়েই কেটে যাবে দিনটি।

ধনু (SAGITTARIUS): কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। শারীরিক অসুস্থতা ভোগান্তিতে ফেলবে। আজ ভাগ্য আপনাকে সমর্থন করবে, প্রতিযোগিতায় জয়ের সম্ভাবনা।

মকর (CAPRICORN): গুণী ব্যক্তির সঙ্গে পরিচয় হবে। প্রেমজনিত কারনে কষ্ট পাবেন, নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে শিখুন। ব্যবসার জটিলতা কেটে যাবে, শীঘ্রই লাভের মুখ দেখবেন।

কুম্ভ (AQUARIUS): চিকিৎসা হেতু বহু অর্থ ব্যয় হবে। সন্তানের ফলাফলের খুশি হবেন। ভ্রমণের পরিকল্পনা এই মুহূর্তে স্থগিত রাখা উচিত। প্রেমের জন্য উপযুক্ত দিন।

মীন (PISCES): আজ আপনার দিনটি বেশ অনুকূল। বাড়ি এবং কর্মক্ষেত্র উভয় স্থানেই শান্তি বজায় থাকবে। সন্তানদের ভবিষ্যত পরিকল্পনায় স্ত্রীর সঙ্গে আলোচনা করুন। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

Related Articles