whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৭শে জানুয়ারি ২০২২ (১৩ই মাঘ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): সাংসারিক শান্তি বজায় থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। অর্থ অর্জনের জন্য…

Avatar

HoopHaap Digital Media

আজ ২৭শে জানুয়ারি ২০২২ (১৩ই মাঘ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সাংসারিক শান্তি বজায় থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। অর্থ অর্জনের জন্য দিনটি শুভ। নতুন ব্যবসার জন্য পরামর্শ করতে পারেন।

বৃষ (TAURUS): আজকের দিনটি আপনার জন্য খুব একটা শুভ নয়। অধিক পরিশ্রম করে উপযুক্ত ফল নাও পেতে পারেন। চাকরি ও ব্যবসা জনিত ক্ষেত্রে অর্থ বিনিয়োগ না করাই ভালো।

মিথুন (GEMINI): অতিরিক্ত ব্যয় হতে পারে, অর্থ বুঝে শুনে খরচ করবেন। সঞ্চয়ের পরিকল্পনা করুন। বন্ধুর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আপাতত নিজেকে সময় দিন।

কর্কট (CANCER): অর্থসংক্রান্ত কারণে সমস্যায় ভুগতে পারেন, বিনিয়োগের আগের সমস্ত কিছু ভালোভাবে যাচাই করে নিন। স্ত্রীর বুদ্ধির পরিচয় পাবেন।

সিংহ (LEO): ধর্মকর্মে মন দিন, হোম যজ্ঞ পূজা-অর্চনার প্রতি আগ্রহ বাড়বে। সন্তানরা শারীরিক অসুস্থতা কাটিয়ে উঠবেন। মোটের উপর দিনটি আপনার জন্য বেশ শুভ।

কন্যা (VIRGO): ছোটখাটো শারীরিক সমস্যা হলেও ফেলে রাখবেন না, অতি দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। প্রতিবেশীর দ্বারারা ক্ষতির সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকুন।

তুলা (LIBRA): খেলাধুলা ও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। সাধুসঙ্গে কঠিন সমস্যা থেকে বেরিয়ে আসার সমাধান খুঁজে পাবেন।

বৃশ্চিক (SCORPIO): শ্বশুরবাড়ির সঙ্গে কোনোরূপ ঝামেলায় জড়াতে যাবেন না, বিতর্ক এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে নিজেকে ব্যস্ত রাখুন। গুরুজনের পরামর্শ নিন শুভকার্য সূচনার আগে।

ধনু (SAGITTARIUS): সাতসকালে কোনো খারাপ খবর শোনার সম্ভাবনা রয়েছে। মন শক্ত রাখুন। দুপুরের পর বিপদ কেটে যাওয়ার সম্ভাবনা। স্ত্রীর শারীরিক স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

মকর (CAPRICORN): ব্যবসায় ভালো ফলের জন্য আপাতত অপেক্ষা করতে হবে। কাছের মানুষের দ্বারা আঘাত পেয়ে তার প্রতি ঘৃণা জন্মাবে। ব্যক্তিগত জীবনে আপাতত বিশেষ কিছু পরিবর্তনের দরকার নেই।

কুম্ভ (AQUARIUS): অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি বেশ মনোরম। বেকারদের জন্য নতুন কাজের খবর আসতে পারে। ভালো ফল পেতে ব্যবসায় মনোযোগ দিন।

মীন (PISCES): প্রেমিকার সঙ্গে সম্পর্ক আরও উন্নত হবে। পৈত্রিক সম্পত্তি লাভের সম্ভাবনা। সাংবাদিকদের জন্য আজকের দিনটি শুভ। দাম্পত্য বিবাদ এড়াতে সঙ্গীকে সময় দিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media