whatsapp channel

বাবা শনিদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৮শে মে ২০২২ (১৩ই জৈষ্ঠ্য) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): এই রাশির জাতক জাতিকারা ইতিবাচক চিন্তা জন্য যেকোনো কাজে সাফল্য পাবেন। প্রেমিক বা…

Avatar

Advertisements
Advertisements

আজ ২৮শে মে ২০২২ (১৩ই জৈষ্ঠ্য) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): এই রাশির জাতক জাতিকারা ইতিবাচক চিন্তা জন্য যেকোনো কাজে সাফল্য পাবেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দুর্দান্ত সময় কাটবে।

Advertisements

বৃষ (TAURUS): খুচরো ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বেশ উল্লেখযোগ্য। যতটা অর্থ প্রদান করবেন তার দ্বিগুণ টাকা আয় করবেন। বন্ধু সমাগম হবে বাড়িতে।

Advertisements

মিথুন (GEMINI): উচ্চাকাঙ্ক্ষা আপনার আজ দ্বিগুণ হবে। আর্থিক যোগ শুভ। কোনো বিশেষ ক্ষেত্রে অর্থ লগ্নি করতে পারেন। পারিবারিক বিবাদ আপনাকে পাগল করে দিতে পারে। মন শান্ত রাখুন, সম্ভব হলে নিজেকে সময় দিন।

Advertisements

কর্কট (CANCER): পরিবারের কারোর থেকে আপনি আজ আর্থিক সহায়তা পাবেন। ব্যবসায় চরম সিদ্ধান্ত নেওয়ার আগে দশ বার ভাবুন। যারা কলা বিভাগের ছাত্র ছাত্রী তাদের জন্য আজ কোনো সুখবর আসতে পারে।

সিংহ (LEO): বিদ্যায় মনোযোগী হওয়া উচিত। আপনার মূর্খতা আপনাকে আজ লজ্জায় ফেলতে পারে। সঙ্গীতের ব্যাপারে আগ্রহ বাড়বে। বন্ধু সমাগমের যোগ আছে।

কন্যা (VIRGO): অকারণ ব্যয় আপনাকে চিন্তিত করে তুলতে পারে। সন্ধ্যে নামার আগে প্রয়োজনীয় কাজ শেষ করুন। দিনের শেষ ভাগ আপনার যিনি সুখকর নাও হতে পারে।

তুলা (LIBRA): চাকুরীর জন্য হন্যে হয়ে ঘুরলে পাবেন না, বরং রিসার্চ করুন। পড়াশুনায় মনোযোগী হন। ব্যবসা থেকে দূরে থাকুন। লাভের থেকে অর্থ ব্যয় বেশি হবে। শারীরিক সমস্যা আপনাকে বিপদে ফেলতে পারে।

বৃশ্চিক (SCORPIO): স্কুল বা কলেজে যারা পড়াচ্ছেন তাদের আজ পদোন্নতির সম্ভবনা আছে। ভালো কাজের সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের উপর নজর রাখুন। দিনের শেষ ভাগ আপনার জন্য কোনো খারাপ খবর বয়ে আনতে পারে।

ধনু (SAGITTARIUS): আপনার চিন্তন আপনার আয়ত্তে থাকবে না আজ। অকারণে ঝ্যামেলায় জড়িয়ে যেতে পারেন। শরীরের যত্ন নিন।

মকর (CAPRICORN): নুন ও মিষ্টি ডায়েট থেকে সম্ভব হলে বাদ দিন। বিশেষ করে চিনি। প্রেমে সাফল্য পাবেন। আপনি আপনার মনের কথা আজ প্রকাশ করতেই পারেন।

কুম্ভ (AQUARIUS): আপনার পরিশ্রম আজ দ্বিগুণ হবে। শরীরের প্রতি ধ্যান দিন। লাভের অঙ্ক বাড়বে। স্ত্রী অথবা স্বামীর স্বাস্থ্যের খেয়াল রাখুন। বেশি করে জল পান করুন।

মীন (PISCES): শরীর চর্চার মাধ্যমে অনেকখানি ফিট হয়ে উঠবেন। স্ত্রীর সঙ্গে দিনভর রোম্যান্সের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে।

whatsapp logo
Advertisements