Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৯শে এপ্রিল ২০২২ (১৫ই বৈশাখ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শরীর চর্চার মাধ্যমে দিন শুরু করলে অনেক উপকার পাবেন। ব্যাবসায়িক চুক্তিতে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। দাম্পত্য জীবনে সুখের জোয়ার আসবে।

বৃষ (TAURUS): বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে হেসেখেলে সময় কাটাবেন। গুরুতর কাজে সমস্যা আসতে পারে। কর্মক্ষেত্রের ব্যস্ততার মধ্যে দিয়েই দিন কাটবে।

মিথুন (GEMINI): স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে, ব্যাপক অর্থ খরচ হতে পারে। নীরবে কাজ করে যান, আপনার পরিশ্রম একদিন কথা বলবে। শীঘ্রই সুখবর আসতে চলেছে।

কর্কট (CANCER): ভালবাসার মানুষের থেকে উপযুক্ত সাড়া না পেয়ে একাকিত্বে ভুগতে পারেন। কর্মক্ষেত্রে মন দিন। কোনোরকম অর্থকষ্টে ভুগতে হবে না।

সিংহ (LEO): আমোদ-প্রমোদের মাধ্যমেই দিনটি কাটবে। বিলাসিতার কারণে ব্যাপক অর্থ খরচ হতে পারে। স্ত্রীর সঙ্গে উদ্দাম যৌনতায় মেতে উঠবেন, তবে স্বাস্থ্যের বিষয়ে সাবধান থাকুন।

কন্যা (VIRGO): দীর্ঘদিনের ঋণশোধ হতে চলেছে, অর্থ শোধের ঝামেলা মিটলে সঞ্চয়ে মন দিন। অবৈধ নয়, বিবাহিত জীবনের যৌন মিলন আপনার জন্য নিরাপদ হবে।

তুলা (LIBRA): দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠতে চলেছেন। কর্মক্ষেত্রে আবারো পুরানো ফর্মে ফিরে আসুন। পৈত্রিক সম্পত্তি লাভের যোগ রয়েছে।

বৃশ্চিক (SCORPIO): দরিদ্র মানুষকে দান ধ্যান করে মনে শান্তি পাবেন। দাম্পত্য জীবনে সমস্যা থাকলে তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

ধনু (SAGITTARIUS): শরীর চর্চার মাধ্যমে অনেকখানি ফিট হয়ে উঠবেন। স্ত্রীর সঙ্গে দিনভর রোম্যান্সের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে।

মকর (CAPRICORN): ব্যবসায়িক সিদ্ধান্ত না নিতে পারলে পরিবারের সঙ্গে আলোচনা করুন। নতুন কাজের মাধ্যমে হাতে আসবে অর্থ। দাম্পত্য জীবনে সুখ ফিরবে।

কুম্ভ (AQUARIUS): কাজের ফাঁকে ফাঁকে বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। মহিলা সহকর্মী আপনার প্রেমে পড়তে পারেন, বিবাহিত হলে এড়িয়ে চলুন। দাম্পত্য জীবনে অশান্তি হয় এমন কিছু করবেন না।

মীন (PISCES): স্বাস্থ্য ভালো রাখতে দীর্ঘক্ষন হাঁটার অভ্যাস শুরু করুন। সুখী বিবাহিত জীবন কাটাবেন। ব্যবসায়ী হলে খুব শীঘ্রই লাভের অর্থ হাতে পাবেন, সামান্য ধৈর্য ধরতে হবে।

whatsapp logo