whatsapp channel

আজকের রাশিফল 2nd February 2022: মেষ থেকে মীন, একনজরে দেখে নিন কেমন কাটবে আপনার দিন

আজ ২রা ফেব্রুয়ারি ২০২২ (১৯শে মাঘ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২রা ফেব্রুয়ারি ২০২২ (১৯শে মাঘ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে পারে। সংসারের নানান সমস্যা কেটে গিয়ে শান্তি ফিরবে। মোটের উপর দিনটি শুভ।

Advertisements

বৃষ (TAURUS): পৈত্রিক সম্পত্তি লাভের সম্ভবনা রয়েছে। নার্ভের সমস্যায় ভুগতে পারেন, অতি সত্বর চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে।

Advertisements

মিথুন (GEMINI): সকাল থেকেই স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে না। প্রেমের জন্য দিনটি উপযুক্ত নয়। বাড়িতে আসা কোনো খারাপ খবর চিন্তায় ফেলবে।

Advertisements

কর্কট (CANCER): অসৎ সঙ্গে আপনারই ক্ষতি। বকেয়া টাকা না দিতে পারার কারণে অপমানের মুখোমুখি হবেন। ব্যবসায় অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা।

সিংহ (LEO): দীর্ঘদিনের পুরনো রোগ থেকে সেরে উঠবেন। সন্তানের বুদ্ধি আপনাকে অবাক করবে। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব মন দিয়ে পালন করুন সাফল্য আসবে।

কন্যা (VIRGO): খুব কাছের কোনো মানুষের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়বেন। ঋণ শোধ করার কারণে হাতে সঞ্চয়ের জন্য জন্য থাকবে না‌‌। বাড়িতে অতিথির আগমন হতে পারে।

তুলা (LIBRA): আপনার পরিশ্রম আজ প্রস্ফুটিত হবে, কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। সারাদিন পরিশ্রমের কারণে শরীর ক্লান্ত থাকলেও মন থাকবে উৎফুল্ল।

বৃশ্চিক (SCORPIO): ঝগড়া অশান্তি এড়াতে মাথা ঠাণ্ডা রাখুন, কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না। কাজের জন্য পরিবার ছেড়ে দূরে থাকতে হবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

ধনু (SAGITTARIUS): সঙ্গীর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে, প্রেমজীবনে বাধা। মনের কথা খুলে বলার জন্য সঠিক মানুষের মুখোমুখি হবেন। সঙ্গীত অনুরাগীদের জন্য দিনটি শুভ।

মকর (CAPRICORN): অতিরিক্ত ব্যয় এড়াতে অর্থের হিসাব রাখুন, কোনোরূপ বাড়তি খরচ করবেন না। ব্যবসায় অতিরিক্ত পরিশ্রম করতে হবে তবে উপরি লাভের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (AQUARIUS): গৃহ নির্মাণের কাজে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে চোখ কান খোলা রাখতে হবে। মোটের উপর দিনটি ভালোই কাটবে।

মীন (PISCES): বাড়ির বয়স্কদের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে, চিকিৎসা হেতু অতিরিক্ত ব্যয় হতে পারে। সঠিক পরিশ্রম করলে ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media