whatsapp channel

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩১শে মে ২০২২ (১৬ই জৈষ্ঠ্য) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): সকাল সন্ধ্যা ঈশ্বরের আরাধনা করা উচিত আপনার জন্য। কোনো খারাপ খবর আপনার দিকে…

Avatar

Advertisements
Advertisements

আজ ৩১শে মে ২০২২ (১৬ই জৈষ্ঠ্য) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): সকাল সন্ধ্যা ঈশ্বরের আরাধনা করা উচিত আপনার জন্য। কোনো খারাপ খবর আপনার দিকে ধেয়ে আসছে। মনকে শক্ত করার জন্য ঈশ্বরের দিকে ধ্যান দিন। যারা ব্যবসায়ী তারা আজ লাভের উপর লাভ করতে পারবেন। প্রেমিক বা প্রেমিকাকে একটু বেশি সময় দিন।

Advertisements

বৃষ (TAURUS): সুন্দর মুহূর্ত ধরে রাখার জন্য তার মিষ্টি কথা। আপনার ব্যাবহার আপনার পরিচয়। তাই অযথা অশান্তি না করে বাক্য সম্পর্কে সচেতন হয়ে উঠুন। আজ আপনি পরিশ্রমের সঠিক মান পাবেন।

Advertisements

মিথুন (GEMINI): ফল, শাকসবজি খান। কোষ্ঠকাঠিন্য সমস্যা আজ বাড়বে। পিতামাতার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অহেতুক খরচ করা বন্ধ করুন, কিন্তু আজ আপনার পকেট নরম হতে পারে।

Advertisements

কর্কট (CANCER): বেদনা থেকে রেহাই পেতে চাইলে চেতনার উন্মোচন করতে হবে। দিনের শেষে ঈশ্বর আরাধনা করুন, মনে শক্তি পাবেন। আপনার সন্তান আজ আপনায় হয়তো আঘাত করতে পারে, তাই সময় থাকতে সন্তানকে সুশিক্ষা দিন।

সিংহ (LEO): আজ আপনার ব্যয় বেশি হবে। পরিবারে শান্তি থাকলেও আপনার ব্যবহারে তা খারাপ হতে পারে। প্রেমিক বা প্রেমিকাকে সময় দিন। প্রেমে সংবেদনশীল হয়ে উঠুন।

কন্যা (VIRGO): আপনার মন দূরে কোথাও ঘুরতে যেতে চাইবে। বাড়ির কোনো গুরুজনের ব্যবহারে আপনি আঘাত পেতে পারেন, তবে নিজেকে সামলে নিতে পারবেন।

তুলা (LIBRA): অর্থভাগ্য ভালো হলেও খরচের তালিকা লম্বা হবে। বন্ধু সমাগম আছে বাড়িতে। নেশা জাতক দ্রব্য থেকে সাবধান। পরিবারের প্রতি যত্নশীল হয়ে উঠুন।

বৃশ্চিক (SCORPIO): কাব্য রচনা করতে পারেন। কারণ, আজ আপনার মধ্যে শিল্পের সত্ত্বা জেগে উঠবে। যারা চলচ্চিত্র লাইনে আছেন তাদের জন্য আজকের দিনটি বিশেষ উল্লেখযোগ্য।

ধনু (SAGITTARIUS): কাজের ক্ষেত্রে আপনার মন আজ চঞ্চল থাকবে। আপনার কাছের কেউ আপনার সঙ্গে আজ খারাপ ব্যাবহার করবে। মনকে শক্ত করুন। যারা সঙ্গীত নিয়ে চর্চা করছেন তারা নতুন সুযোগ পাবেন।

মকর (CAPRICORN): একাধিক কাজের সুযোগ আসবে। পরীক্ষায় সফল হবেন। পরিবারকে সময় দিন। অর্থভাগ্য ভালো।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি বাকবিতণ্ডায় জড়িয়ে যেতে পারেন। বাইরের সমস্যা ঘরে এনে ফেলতে পারেন। প্রেমে বাধা রয়েছে। কোনো শুভ কাজে আজ না এগোনো ঠিক হবে।

মীন (PISCES): ধূমপান ত্যাগ করুন। আপনার শরীর ভিতরে ভিতরে ক্ষয় হচ্ছে। পরিবারের কারোর স্বাস্থ্য হানি হতে পারে। সময় থাকতে অর্থ সঞ্চয় করুন।

whatsapp logo
Advertisements