Hoop Diary

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৫ই মার্চ ২০২২ (২০শে ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শরীর সুস্থ রাখতে পুষ্টিকর খাবার খান। অতীতের ঘটনা স্মরণ করলে দুঃখ পেতে হবে। পারিবারিক সমস্যা মিটে যাবে। প্রেম জীবনে সুখ ফিরে আসবে।

বৃষ (TAURUS): ধর্ম আলোচনায় আগ্রহ বাড়বে। প্রেমে আঘাত পেলে পুরনো আবেগ নিয়ে পড়ে থাকবেন না। মন ভালো রাখতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।

মিথুন (GEMINI): হঠাৎ কোনো পুরস্কার বা উপহার প্রাপ্তির যোগ রয়েছে। স্ত্রীকে সময় দিন। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট (CANCER): কাছাকাছি কোথাও ভ্রমণের যোগ রয়েছে। সঙ্গীকে সন্দেহ করবেন না। স্ত্রী অথবা প্রেমিকাকে নিয়ে দিনটি বেশ সুখেই কাটবে।

সিংহ (LEO): অতিরিক্ত প্রত্যাশার কারণে নিজেই আঘাত পাবেন। স্ত্রীর কারণে ব্যয় বাড়তে চলেছে। বিবাহিত জীবনে আজ সুখের বন্যা বইবে।

কন্যা (VIRGO): তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেবেন না। সন্তানদের ভবিষ্যত পরিকল্পনা সেরে নিন। বিবাহিত জীবনে সুখ স্বাচ্ছন্দ্য থাকবে না।

তুলা (LIBRA): অতীতের কথা মনে করে স্ত্রীর সঙ্গে পুরনো দিনে ফিরে যাবেন। সিঙ্গেলদের নতুন প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের পরিকল্পনা থাকলে অর্থের যোগান আগেভাগে তৈরি রাখুন।

বৃশ্চিক (SCORPIO): উগ্র প্রেমে জড়িয়ে পড়বেন না, স্ত্রী আঘাত পেতে পারেন। কোমল ও নমনীয় আচরণ শ্রেয়। আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বাড়বে।

ধনু (SAGITTARIUS): কাউকে ঋণ দেওয়ার আগে ভালো করে পরামর্শ করে নিন। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন, নিজেকে সংযত না রাখলে ভবিষ্যতে আপনারই ক্ষতি।

মকর (CAPRICORN): ক্রীড়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। স্ত্রীর কথায় মনে দুঃখ পাবেন। বয়সে ছোট কারো পরামর্শ গ্রহণ করবেন না।

কুম্ভ (AQUARIUS): আজকের দিনটি হেসে খেলে আনন্দ করে কাটবে। স্ত্রীর বুদ্ধিতে অবাক হবেন। শুভ কাজে খুব সহজেই ফলাফল লাভ করবেন।

মীন (PISCES): গৃহপ্রবেশের উপযুক্ত দিন। ভালোবাসার মানুষের সান্নিধ্য পাবেন। পরিবারের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা সেরে নিন।

Related Articles