whatsapp channel

Horoscope 6th Feb: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৬ই ফেব্রুয়ারি ২০২২ (২৩শে মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

আজ ৬ই ফেব্রুয়ারি ২০২২ (২৩শে মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বুদ্ধি দ্বারা শত্রুপক্ষের ষড়যন্ত্র ধরে ফেলতে পারবেন। ব্যবসায় আজ বাড়তি লাভের সম্ভবনা রয়েছে। গৃহ নির্মাণের পরিকল্পনা আজ না করাই ভালো।

বৃষ (TAURUS): রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। কোনো কাজে তাড়াহুড়ো নয়, নিজের বুদ্ধি দিয়ে সবটুকু বিবেচনা করুন। পারিবারিক কারণে মা-বাবার সঙ্গে বিরোধ বাঁধতে পারে।

মিথুন (GEMINI): আজ জমি ক্রয় বিক্রয়ের জন্য দিনটি শুভ। হঠাৎ করে অর্থ লাভের সম্ভাবনা, পাওনা টাকা আদায় হতে পারে। দাম্পত্য সুখ বজায় থাকবে।

কর্কট (CANCER): হস্তশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এদিন বিশেষ লাভবান হবেন। পারিবারিক কারণে ব্যয় বাড়তে পারে। স্ত্রীর ব্যবহারে কষ্ট পাবেন।

সিংহ (LEO): স্ত্রীর সঙ্গে সমস্ত মনোমালিন্য মিটে গিয়ে দাম্পত্য সুখ ফিরে আসবে। জ্যোতিষ চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। বন্ধুর দ্বারা উপকৃত হবেন।

কন্যা (VIRGO): নিজের ভুলের কারনে সংসারে অশান্তি বাড়তে পারে। সন্তানের বুদ্ধি আজ আপনার কাজে লাগবে। গান বাজনার প্রতি আগ্রহ বাড়বে।

তুলা (LIBRA): ভাই-বোনেদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে কোনোরূপ ঝামেলায় জড়াবেন না। উপহার হিসেবে দামি জিনিস পেতে পারেন। ব্যবসার কাজে চাপ বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): পেটের রোগে ভুগতে থাকলে শীঘ্রই চিকিৎসকের পরামর্শ নিন। কঠিন অবস্থা থেকে বেরিয়ে আসতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। শিক্ষার্থীদের জন্য শুভ সময়।

ধনু (SAGITTARIUS): সন্তানদের জন্য দুর্দান্ত সুযোগ আসতে চলেছে। আর্থিক টানাপোড়েনের কারণে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে।

মকর (CAPRICORN): জুয়া বা লটারি জাতীয় খেলায় অর্থ নাশের সম্ভাবনা। প্রেম বা বিয়ের ব্যাপারে আজ সিদ্ধান্ত নেবেন না। শত্রু পক্ষের সঙ্গে ঝামেলা নয় সমঝোতা করুন।

কুম্ভ (AQUARIUS): শিক্ষার্থীদের জন্য সুখবর আসতে চলেছে। ছোটখাটো শারীরিক সমস্যা আজ আপনাকে ভোগান্তিতে ফেলবে। চোখের সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ নিন।

মীন (PISCES): সকাল সকাল লাভের মুখ দেখবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখা ভালো। গুরুত্বপূর্ণ আলোচনা স্ত্রীর সঙ্গে ভাগ করে নিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media