whatsapp channel

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৬ই মার্চ ২০২২ (২১শে ফাল্গুন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): অত্যাধিক দুশ্চিন্তায় মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বড় ব্যবসায়ীরা আজ লাভের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ৬ই মার্চ ২০২২ (২১শে ফাল্গুন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): অত্যাধিক দুশ্চিন্তায় মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বড় ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখতে পাবেন না। স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।

Advertisements

বৃষ (TAURUS): প্রেমের জন্য উপযুক্ত দিন। দাম্পত্য সুখ উপভোগ করবেন। সন্তানদের সঙ্গে বিভিন্ন কারণে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে।

Advertisements

মিথুন (GEMINI): বাড়তি পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটবে। আয়ের তুলনায় অতিরিক্ত ব্যয় হবে, বুঝে শুনে খরচ করুন।

Advertisements

কর্কট (CANCER): সন্তান পরিকল্পনার জন্য সেরা দিন। মাইগ্রেন রোগীরা খাওয়া-দাওয়ায় বিশেষ নজর রাখুন। তর্ক বিতর্কে জড়িয়ে পড়বেন না, দেখলেই এড়িয়ে যান।

সিংহ (LEO): দূরে থাকা কোনো আত্মীয়কে মিস করবেন। গৃহ নির্মাণের কাজ শুরু করতে পারেন। চিকিৎসা হেতু খরচ পারবে। স্ত্রীর স্বাস্থ্যের কারণে সমস্ত পরিকল্পনা ভেস্তে যাবে।

কন্যা (VIRGO): দীর্ঘদিনের রোগ থেকে সেরে উঠবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন, দাম্পত্য জীবন মধুর হবে।

তুলা (LIBRA): স্ত্রীকে খুশি করার জন্য বাড়তি সুযোগ আসতে চলেছে। কর্মক্ষেত্রের চাপ থেকে আপাতত মুক্তি মিলবে। সাতসকালে কোনো খারাপ খবর মিলতে পারে।

বৃশ্চিক (SCORPIO): শরীরচর্চায় সময় দিতে হবে। ফটোগ্রাফির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। বিলাসিতার কারণে অতিরিক্ত ব্যয় করবেন না।

ধনু (SAGITTARIUS): ভালোবাসার জন্য শ্রেষ্ঠ দিন। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন। বিবাহিত জীবনে সুখ ফিরে আসবে।

মকর (CAPRICORN): চিকিৎসা হেতু খরচ বাড়বে। অতিরিক্ত ক্রোধের কারণে নিজেই লজ্জিত হবেন। দীর্ঘদিন ধরে সঞ্চয় করা অর্থ আজ কাজে আসবে।

কুম্ভ (AQUARIUS): অতিরিক্ত ক্রোধের কারণে বড় বিপদ আসতে চলেছে। ব্যবসায়িক বুদ্ধি দিয়ে লাভের মুখ দেখতে পাবেন। স্ত্রীর বুদ্ধিতে অবাক হবেন।

মীন (PISCES): ব্যবসায়িক পরিকল্পনা স্ত্রীর থেকে গোপন রাখুন। কাজের জায়গায় তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। অপ্রয়োজনীয় খরচ এই মুহূর্তে না করাই ভালো।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media