whatsapp channel

Festive Offer: পুজোর মরশুমে মিলবে হাজার হাজার টাকার ছাড়, থাকতে হবে এই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড

কয়েকদিন আগেই শুরু হয়েছে উৎসবের মাস অক্টোবর। হাতে আর মাত্র কয়েকটা দিনই সময়। কারণ এই শরতেই হয় বাঙালির শ্রেষ্ঠ উৎসব। শারদীয়ার আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে আপামর বাঙালি। কারণ অক্টোবর মাসেই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

কয়েকদিন আগেই শুরু হয়েছে উৎসবের মাস অক্টোবর। হাতে আর মাত্র কয়েকটা দিনই সময়। কারণ এই শরতেই হয় বাঙালির শ্রেষ্ঠ উৎসব। শারদীয়ার আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে আপামর বাঙালি। কারণ অক্টোবর মাসেই মা আসেন বাংলার ঘরে ঘরে। তাই এখন আপাতত দুর্গাপূজা আসন্ন। আর এই উৎসবের মরশুমেই ভারতের কমবেশি সব জায়গাতেই কেনাকাটা করার রীতি রয়েছে মানুষের মধ্যে। এই সময় জামাকাপড় থেকে জুতো এমনকি আরো নানা জিনিস কিনে থাকেন অনেকেই।

আর সেই কারণেই এই উৎসবের মাসে ক্রেতাদের জন্য থাকে অনেক ধরণের ছাড় সংক্রান্ত অফার। কারণ যেদিকে দামে বেশি ছাড় মিলবে, সেদিকেই যে ক্রেতারা বেশি ঝুঁকবেন, তা তো সাধারণ ব্যাপার। আর এবার এই উৎসবের মরশুমে দেশবাসীর জন্য ‘ফেস্টিভ বোনাজা অফার’ নিয়ে এল ICICI ব্যাঙ্ক। এবার এই ব্যাঙ্ক নানা ব্র্যান্ডের সঙ্গে হাত মিলিয়ে ক্রেতাদের বড় ছাড় দিতে চলেছে। এছাড়াও এই ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড থাকলেই তা থেকে সহজ কিস্তির সুযোগও থাকছে ক্রেতাদের জন্য। এবার একনজরে দেখে নিন সেইসব অফার সম্পর্কে।

ইতিমধ্যে শুরু হয়েছে ফ্লিপকার্টের সঙ্গে বিগ বিলিয়ন ডেজ সেল, যা ৮ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে, মিন্ত্রার সঙ্গে বিগ ফ্যাশন ফেস্টিভ্যাল, যা ৬ অক্টোবর থেকে ১৯ অক্টোবর পর্যন্ত চলবে এবং অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল, যা অক্টোবরের শেষ সপ্তাহে শুরু হবে। এই ই-কমার্স সাইটগুলির সঙ্গে হাত মিলিয়েছে ICICI ব্যাঙ্ক। জানা গেছে, এইসব ই-কমার্স প্ল্যাটফর্মে কেনাকাটায় ১৫ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে এই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকলেই। এছাড়াও, উৎসবের মরশুমে মেক মাই ট্রিপ, টাটা নিউ, ওয়ান প্লাস, এইচপি, মাইক্রোসফট, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল, এলজি, সোনি, স্যামসাং, তনিষ্ক, তাজ, জোম্যাটো এবং সুইগির মতো ব্র্যান্ড কেনাকাটার বিষয়েও ছাড় দেবে এই ব্যাঙ্কের কার্ড।

উদাহরণস্বরূপ, এই মরশুমে অ্যাপল, ওয়ান প্লাস, মোটোরোলা, অপো, শাওমি এবং রিয়েলমি-র ফোনে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং ইএমআই অপশন দিচ্ছে ICICI ব্যাঙ্কের কার্ড। এছাড়াও, এলজি, স্যামসাং, সোনি, ইউরেকা ফোর্বস, হোয়্যার্লপুলের মতো শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যে ২৬ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলছে এই ধরণের কার্ডের কেনাকাটায়। এছাড়া রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা এবং বিজয় সেলসেও আকর্ষণীয় ডিসকাউন্ট রয়েছে এই কার্ড ব্যবহার করে কিনলে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা