whatsapp channel

টাইট কামিজে খোলা মঞ্চে ঠুমকা লাগালেন ডোলি শর্মা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

একবিংশ শতকে সোশ্যাল মিডিয়া, স্মার্টফোন আধুনিকতার পরিচয় দিলেও এখনও অবধি মহিলাদের স্থান পৃথিবীর কোথাও কোথাও যথেষ্ট নিম্নে। উত্তর ভারতের বিভিন্ন অংশ ও হরিয়ানার কিছু অংশে মেয়েরা যৌন ক্রীড়নক ব্যতীত কিছুই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একবিংশ শতকে সোশ্যাল মিডিয়া, স্মার্টফোন আধুনিকতার পরিচয় দিলেও এখনও অবধি মহিলাদের স্থান পৃথিবীর কোথাও কোথাও যথেষ্ট নিম্নে। উত্তর ভারতের বিভিন্ন অংশ ও হরিয়ানার কিছু অংশে মেয়েরা যৌন ক্রীড়নক ব্যতীত কিছুই নন। ফলে একদিকে যখন নারী স্বাধীনতার ধ্বজা ওড়ানো হয়, অন্য দিকে প্রায় প্রতিদিন শয়ে শয়ে পুরুষের সামনে দিনের আলোয় খোলা মঞ্চে ডোলি শর্মা ( Doli Sharma)-র মতো নৃত্যশিল্পীদের মেলে ধরতে হয় নিজের শরীর। তবেই মেটে পরিবারের পেটের জ্বালা। অনেকেই হয়তো বলতে পারেন, আর কি কোনো কাজ ছিল না! কিন্তু সপনা চৌধুরী (Sapna Choudhary), ডোলি শর্মা (Doli Sharma), রচনা তিওয়ারি (Rachna Tiwari)-রা তাঁদের অমতে শৈশবে খেলার পুতুল ছেড়ে নাচ দেখাতে মঞ্চে উঠেছিলেন। তাঁদের নাচের মাধ্যমে পরিবারের আর্থিক উপার্জন হত।

Advertisements

কারণ এখনও অবধি এই ধরনের পরিবারের সদস্যরা মনে করেন, মেয়েদের পড়াশোনা না করিয়ে ঘরের উপার্জনের কাজে লাগাতে। তাঁদের কাছে নারীশিক্ষা অযথা খরচ। অনেকে শৈশবে পিতৃহারা হওয়ার পর পরিবারে উপার্জনক্ষম কোনো সদস্য না থাকার ফলেও এই পেশায় আসেন। তবে একবার এই পেশায় এলে জীবনের অধিকাংশটাই কেটে যায় এখানে। আর্থিক সমস্যা মিটলেও থাকে না সম্মান। কখনও অনিচ্ছা সত্ত্বেও সতীত্ব হারান এই নারীরা। ইদানিং সপনা চৌধুরীদের পাশাপাশি ভাইরাল হচ্ছেন ডোলি শর্মাও। হরিয়ানভি নৃত্যশিল্পী ডোলি সম্প্রতি লোকসঙ্গীত শিল্পী সাত্তু গুজ্জর (Sattu Gujjar)-এর গান ‘রসিয়া’-র সাথে নৃত্য প্রদর্শন করেছেন একটি গ্রামীণ মঞ্চে। ডোলির সেই ভিডিও লাগাতার ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

গত 16 ই সেপ্টেম্বর এই ভিডিওটি পোস্ট করা হয়েছে একটি ইউটিউব চ্যানেলে। তা ইতিমধ্যেই অতিক্রম করেছে দেড় লক্ষ ভিউ। কমেন্টে সেকশন দেখে বোঝা যাচ্ছে, নেটিজেনদের একাংশ ডোলির আরও ভিডিও দেখতে চাইছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, বেগুনি রঙের পাতিয়ালা সালোয়ার-কামিজ পরে নাচ করছেন ডোলি। প্রথমে মাথায় ঘোমটা দিয়ে নাচ শুরু করলেও কিছুক্ষণের মধ্যেই সেই নাচ হয়ে ওঠে যৌনতাপূর্ণ।

Advertisements

নিচু হয়ে ক্লিভেজ দেখাতে শুরু করেন ডোলি। তাঁর কামিজের নেকলাইন এতটাই ডিপ যে, ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত হয়ে ওঠে। একসময় দর্শকদের সামনে নিচু হয়ে বসে পড়েন ডোলি। বারবার ক্লিভেজের উপর দিয়ে চলে যায় তাঁর হাত। নাচের তুলনায় নিজের দেহের উর্ধ্বাংশকেই বেশি হাইলাইট করতে থাকেন ডোলি। প্রকৃতপক্ষে, এই নাচের অনুষ্ঠানের এটাই বৈশিষ্ট্য। এর পরিবর্তে ডোলি পারিশ্রমিক পেয়েছেন দুই লক্ষ টাকা।

Advertisements
whatsapp logo
Advertisements