Hoop StoryHoop Viral

অবাক কান্ড! কনের বদলে শাশুড়ির গলাতেই মালা পরাতে গেলেন মদ্যপ বর, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বউকে নয় আপাতত শাশুড়ির গলাতেই মালা পরাতে চাইছে হবু বর। একঘর আত্মীয়স্বজনের মধ্যে একেবারে গন্ডগোল হয়ে গেছে। পুরো বিষয়টি দেখে আশপাশে যারা আত্মীয় ছিলেন তারা হেসে লুটোপুটি খাচ্ছে। তবে শুধু তারাই নয়, গোটা সোশাল মিডিয়ার নেট নাগরিকরাও এ বিষয়টি দেখে রীতিমতো অবাক হয়েছেন।

তবে বর বাবাজি সুস্থ মস্তিষ্কে এমন কাজ করেননি। বিয়ের দিন একটু মজা করবেন না? তা হয়? সেইজন্য তিনি আকণ্ঠ মদ পান করে বিয়ে করতে এসেছেন। তবে বুঝতে পারেননি আনন্দের চোটে নেশাটা একটু বেশি হয়ে গিয়েছিল। তাইতো বউকে না শাশুড়ির গলায় মালা পরাতে গিয়ে বিপত্তি ঘটে। যদিও বা হাত সরিয়ে দিয়ে বউয়ের গলায় মালা পরাতে যাচ্ছিলেন কিন্তু নেশা এতটাই হয়ে গিয়েছিল যে বউয়ের গলায় শেষ পর্যন্ত আর মালা তিনি পরাতে পারেননি। উল্টে পিছন দিকে পড়ে যান।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাইবা কেন! এমন মদ্যপ ভয়ংকর বরকে দেখে যে কেউ অবাক হয়েছেন। তবে এই চারিদিকে যখন মানুষ করোনা ভাইরাসের আতঙ্কে ভুগছে সেই মুহূর্তে এমন দু-একটা ভিডিও ভাইরাল হলে মন্দ হয়না। এর ফলে মানুষই তো হাসতে পারে।

দেখে নিন ভিডিওটি-»

whatsapp logo