Hoop NewsHoop Trending

Chiranjeet Chakraborty: অর্পিতার মত আমার কোনো বান্ধবী নেই: চিরঞ্জিত চক্রবর্তী

গতকাল, অর্থাৎ ১১ ই আগস্ট ছিল রাখি পূর্ণিমা। এদিন যদি পার্থ ঘনিষ্ঠ অর্পিতা বারাসতের বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তীকে রাখি পড়াতেন তাতে তাঁর কোনো অসুবিধা ছিল না, অন্তত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনটাই জানান অভিনেতা তথা বিধায়ক চিরঞ্জিত।

অর্পিতার যেমন টলিউডে স্বল্প পরিচিত ছিল, তেমনই চিরঞ্জিত একটা সময় বাংলা সিনেমায় দাপিয়ে অভিনয় করেন, বর্তমানে রাজ্য রাজনীতি নিয়েই ডুবে আছেন। সম্প্রতি, অভিনেতা অর্পিতা সম্পর্কে বেশ মজাদার এবং ব্যঙ্গাত্মক কিছু কথা প্রকাশ করে ফেলেন। যদিও চিরঞ্জিত এবং পার্থ চট্টোপাধ্যায় দুজনেই তৃণমূল দলের সৈনিক, তাই এদিন পার্থ চট্টোপাধ্যায়কে ঠেস দিয়েই কথা বলেন তিনি।

অর্পিতা ও পার্থ প্রসঙ্গে প্রশ্ন রাখা হলে, চিরঞ্জিত চক্রবর্তীর দাবি, “অর্পিতার মত আমার কোনো বান্ধবী নেই। ” বিধায়কের এই ছোট্ট একটি মাত্র লাইন মানুষের মনে ব্যাপক সাড়া দিয়েছে। পার্থ যতই কোর্টে বলুন না কেন যে তিনি অর্পিতাকে বিশেষ চেনেন না, তাতে কিছুই যায় আসে না। তার দলের মানুষের কাছেও স্পষ্ট অর্পিতার সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে।

রাখি উৎসবের দিন কথায় কথায় চিরঞ্জিত এও বলেন যে তার জীবনে অনেক বান্ধবী আছে কিন্তু অর্পিতার মতন কেউ নেই। এবং তিনি তার বান্ধবীদের টাকার খোঁজ রাখেন না। তবে অর্পিতা যদি রাখি পড়াতো তাতে তার কোনও আপত্তি ছিল না। পাশাপাশি, এদিন অনুব্রত মণ্ডলের ব্যাপারে প্রশ্ন করা হলে তৃণমূল বিধায়ক সম্পূর্ণভাবে এড়িয়ে যান। বর্তমানে, পার্থ ও অর্পিতা দুজনেই ইডি হেফাজতে রয়েছেন আলাদা আলাদা ভাবে। এবং, অনুব্রত মন্ডলকে গতকাল সিবিআই গ্রেফতার করেছে গরু চুরি / গরু পাচার মামলায়।

whatsapp logo