BollywoodHoop Plus

Ekta Kapoor: ছোট পোশাক পরে মন্দিরে প্রবেশ! কড়া সমালোচনার মুখে ‌একতা কাপুর

ইদানিং একতা কাপুর (Ekta Kapoor)-কে নিয়ে তৈরি হচ্ছে একের পর এক বিতর্ক। সম্প্রতি একটি ওয়েব সিরিজের জেরে আইনি জটিলতায় জড়িয়েছিলেন একতা। এছাড়াও দাখিল করা হয়েছে একতা নির্মিত ওটিটি ‘অলট বালাজি’ বন্ধ করার পিটিশন। দর্শকদের একাংশের ধারণা, এই ওটিটির কন্টেন্ট যুবসমাজের জন্য সঠিক নয়। তবে এবার আবারও চূড়ান্ত ট্রোলের সম্মুখীন হলেন একতা।

সম্প্রতি মুম্বইয়ের একটি মন্দিরে দেবদর্শনে গিয়েছিলেন তিনি। একতার পরনে ছিল কালো শর্টস, লাল-সাদা জ্যাকেট ও পার্পল রঙের স্নিকার্স। মন্দিরে প্রবেশ করার আগে জুতো খুলে ঢোকেন একতা। হাত জোড় করে মন্দিরে প্রবেশ করেন তিনি। কিন্তু ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন তিনি। কারণ একতার পরনে ছিল কালো রঙের শর্টস যা মন্দির দর্শনের উপযোগী পোশাক নয়। একতা বরাবর ঈশ্বরের উপর আস্থা রাখেন। এমনকি ধর্মীয় আচার-অনুষ্ঠান পালন করেন। কেরিয়ারের শুরুতে তিরুপতি বালাজী মন্দিরে কেশ দান করেছিলেন তিনি। এমনকি বালাজী টেলিফিল্মস-এর অফিসে নিজের ঘরে প্রবেশ করার পর প্রায় এক ঘন্টা ধরে পুজো করেন একতা।

ফলে একতার এহেন আচরণে রীতিমত চটেছেন জনগণ। যদিও একতা তাঁর পোশাকের জন্য কারও কাছে ক্ষমা চাননি। চলতি বছর ‘ট্রিপল এক্স’ ওয়েব সিরিজ সংক্রান্ত মামলায় সুপ্রিম কোর্টের কাছে রক্ষাকবচের আর্জি জানিয়েছিলেন একতা। কিন্তু এই ঘটনার ফলে সুপ্রিম কোর্টের তরফে তাঁর তীব্র নিন্দা করা হয়।

একতাকে সুপ্রিম কোর্টের তরফে জানানো হয়েছে, ভবিষ্যতে এই ধরনের অন্যায় আবেদন করলে তাঁকে জরিমানা করা হবে।