Hoop StoryHoop Viral

Viral: শুঁড় উঁচিয়ে ফুচকা খেতে ব্যস্ত হাতি, কান্ডকারখানা দেখে চমকে গেলেন সবাই

ফুচকার দোকানের সামনে কারা বেশি ভিড় করে? এক উত্তরে মেয়েরা, তারপর কিছু অংশ থাকে ছেলেরা, একেবারে কম থাকে বাচ্চারা। বিশেষত, এই মার্কেটে যাদের ফুচকা স্টল আছে আর তারা যদি একটু ভালো ফুচকা বানাতে পারেন তাহলে তারা কিন্তু বহু ছোট খাটো ব্যবসায়ীকে টেক্কা দিতে পারেন। সম্প্রতি, ফুচকা বিক্রেতার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে একটা আস্ত হাতি ফুচকা খাচ্ছে মজা করে (Elephant eating panipuri) । ওর না চাই বেশি ঝাল না কম ঝাল। টক কম বেশি নিয়েই বায়না নেই, শুধুই সুন্দর করে ফুচকা খাচ্ছে সে।

ভাবছেন হাতি আবার ফুচকা খায় নাকি? কোথাও তো শুনিনি। আরে মশাই খিদে পেলে বাঘে ধান খায়, তাহলে হাতি ফুচকা নয় কেন?

হাতির এমন দেদার ফুচকা খাওয়ার ঘটনাটি ঘটেছে অসমের তেজপুরে। এক দোকানি ফুচকার আলু মাখিয়ে টক জল ভরে ভরে দিচ্ছে, আর হাতি মশাই শুঁড় উঁচিয়ে টপাটপ ফুচকা মুখে নিচ্ছে। হাতির তো আর গাল ফুলবে না, তবে হাতিও টপাটপ ফুচকা মুখে নিয়েই গিলে নিচ্ছে। ওই টুকু পুঁচকে ফুচকা খাওয়া কোনো ব্যাপার হল একটা ইয়া বড় হাতির কাছে!

হাতির ফুচকা খাওয়ার ভিডিওটি এই মুহূর্তে ভাইরাল এবং বহু মানুষ দেখে নিয়েছেন। বাচ্চাদের জন্য এই ভিডিওটি বেশ মজাদার। কারণ, একটা বন্য পশু হাতি, সে দোকানের সামনে দাঁড়িয়ে ভদ্র ভাবে চুপচাপ ফুচকা খাচ্ছে, যেখানে মানুষ ফুচকা খাওয়ার সময় ঝাল কম বেশি, ফাও ফাও, দশ টাকায় কটা নিয়ে হাজারো প্রশ্ন রাখেন, তাদের মত নয় হাতিটি। ওর কোনো প্লেট লাগেনি, শুধু শুঁড় দিয়ে ফুচকা ধরেই মুখে। চলুন, বরং দেখে নিই ভাইরাল হওয়া ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles