Hoop PlusTollywood

Ena Saha: জিমে গিয়ে ঘাম ঝরাতে ব্যস্ত এনা, ভারী শরীর নিয়ে ধেয়ে এলো কটাক্ষ

স্কুল থেকে বেরিয়ে বাড়ি ফিরতেন না, সোজা যেতেন শ্যুটিংয়ের সেটে। ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে সখ্যতা গড়ে উঠেছিল অভিনেত্রী এনা সাহার (Ena Saha)। সিনেমায় অভিনয় থেকে প্রযোজনা- সবই করেছেন এনা। সতীর্থদের থেকে অনেকটা অল্প বয়সেই সবকিছু সামলাচ্ছেন তিনি। এর মাঝে সামলেছেন ব্যক্তিগত জীবনে নানা কাটাছেঁড়ার ঝড়। তবে সবটা একাহাতে ম্যানেজ করেছেন তিনি। একপ্রকার নিজেকে নিয়ে বেশ জেদি অভিনেত্রী এনা সাহা।

তবে এবার নয়া অবতারে অনুরাগীদের ধরা দিলেন এনা। ইদানিংকালে মেদ জমেছিল শরীরে। তাই হয়তো জিমে হাজির হয়ে শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। আর এমনই একটি ভিডিওতে দেখা গেল তাকে। ইনস্টাগ্রামে একটি ভিডিওতে বেশ ঘাম ঝরাতে দেখা গেল এনা সাহাকে। অভিনেত্রীর পরনে ধূসর রঙের জিমের পোশাক। চুল বাঁধা গোলাপি ব্যান্ড দিয়ে। আর এমন পোশাকে কখনো মন দিয়ে লাফালাফি করে যাচ্ছেন অভিনেত্রী। কখনো আবার নিজের ট্রেনারের কথা মতো ট্রেনিং নিচ্ছেন। সেই মুহূর্তই ফ্রেমবন্দি হয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘দিন গুনবেন না, দিনকে সেই গোনার দায়িত্ব দিন, আপনি আপনার কাজে মিন দিন’।

তাহলে কি ঘাম ঝরিয়ে নতুন ভাবে দর্শকের সামনে ধরা দিতে চান অভিনেত্রী? এই প্রশ্নটা তুলেছেন অনেক অনুরাগী। অনেকে আবার জিজ্ঞেস করছেন, এটা কি নতুন কোনো ছবির জন্য প্রস্তুতি? তবে অনেকে ছাড়েননি কটাক্ষ করতেও। এক অনুগামী লিখেছেন, ‘রিলস বানানোর জন্য জিমে গেছেন মনে হচ্ছে’; আবার একজন বলেছেন, ‘খেয়ে খেয়ে এরকম শরীর হয়েছে। শরীরের যত্ন নেওয়া দরকার’; আবার একজন তো বলেই দিলেন, ‘এটা আরো অনেক আগে করা উচিত ছিল’। তবে অনেকেই গার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

এনা সাহার প্রথম ছবি ছিল ‘চিনে বাদাম’। আর সেই ছবি নিয়ে নানা বিতর্কের সম্মুখীন হতে হয়েছিল এনা সাহাকে। তবে পরে বেশ জনপ্রিয় হয় ছবিটি। জানা গেছে, প্রযোজক এনা সাহার পরের ছবির শুটিংও শেষ। তা মুক্তির অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Biswajit Pal (@coachbiswajit)