whatsapp channel

Koel Mallick: মা হওয়ার পরও এতটুকু কমেনি গ্ল্যামার, হট লুকে ঝড় তুললেন কোয়েল মল্লিক

প্রায় এক বছর হয়ে গেল, কোয়েল মল্লিক (Koel Mallick)-কে বড় পর্দায় দেখা যাচ্ছে না। তাঁর শেষ ফিল্ম মুক্তি পেয়েছিল 2021 সালে। শীর্ষেন্দু মুখোপাধ্যায রচিত কাহিনী অবলম্বনে নির্মিত এই ফিল্মের নাম…

Avatar

Nilanjana Pande

প্রায় এক বছর হয়ে গেল, কোয়েল মল্লিক (Koel Mallick)-কে বড় পর্দায় দেখা যাচ্ছে না। তাঁর শেষ ফিল্ম মুক্তি পেয়েছিল 2021 সালে। শীর্ষেন্দু মুখোপাধ্যায রচিত কাহিনী অবলম্বনে নির্মিত এই ফিল্মের নাম ছিল ‘বনি’। কল্পবিজ্ঞানের কাহিনী নিয়ে নির্মিত এই ফিল্মে কোয়েলের বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। এই ফিল্মের পর কোয়েল আপাতত বড় পর্দা থেকে দূরেই রয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ তিনি। কোয়েল প্রায়ই নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন।

সম্প্রতি ইন্সটাগ্রামে আবারও তিনি শেয়ার করেছেন কয়েকটি ছবি। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনটি জুড়ে রয়েছে প্লিট। এই গাউনের একটি স্লিভ ফুল ও অপরটি স্লিভলেস। স্লিভলেসের শোল্ডারটি কোল্ড শোল্ডার ডিজাইন। দুটি ছবিতে কোয়েলকে দেখা যাচ্ছে সোফায় ভর দিয়ে বসে থাকতে। তাঁর দুই মসৃণ পা উন্মুক্ত। এই পোশাকের সাথে সোনালি রঙের বিগ ইয়ারিং পরেছেন কোয়েল। ডান হাতের আঙুলে রয়েছে সোনালি রঙের আংটি। পায়েও রয়েছে সোনালি রঙের ব্লক হিল। হালকা মেকআপ করেছেন তিনি। চুলে বাঁধা রয়েছে মেসি বান। নখেও রয়েছে সবুজ রঙের নেলপলিশ। আরেকটি ছবিতে দেওয়ালে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন কোয়েল। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, জীবন যেভাবে সবুজ হয়ে উঠছে। ক্যাপশনের সাথেই একটি সবুজ রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি।

নেটিজেনদের একাংশ লিখেছেন, কোয়েল অন্য তারকাদের তুলনায় সোশ্যাল মিডিয়ায় কম পোস্ট করলেও তিনি যখন পোস্ট করেন তখন তা আগুন লাগিয়ে দেয়। তাঁদের মতে, কোয়েল এভারগ্রিন। অনেকে লিখেছেন, বলিউডের নায়িকাদের তুলনায় কোয়েল কোনো অংশে কম নন।

বড় পর্দায় না দেখা গেলেও চলতি বছর কোয়েল একাধিক রিয়েলিটি শোয়ে এসেছেন বিশেষ অতিথি হয়ে। এছাড়াও দুর্গাপুজোর সময় মল্লিকবাড়ির ঐতিহ্যবাহী দুর্গাদালানে পরিবারের সাথে তাঁর শারদীয়া ফটোশুট ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo