whatsapp channel

Vastu Tips: সন্ধ্যের পর এই পাঁচটি কাজ ভুলেও করবেন না, অর্থনৈতিক সংকট গ্রাস করবে

সন্ধ্যাবেলা ভুলেও করবেন না, এই কাজগুলো, এই কাজগুলো আপনি যদি করেন, তাহলে হতে পারে মহা বিপদ। সন্ধ্যাবেলায় এমন কোন কাজ সত্যিই করতে নেই, যাতে আপনার জীবন একেবারে তিতিবিরক্ত হয়ে ওঠে।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সন্ধ্যাবেলা ভুলেও করবেন না, এই কাজগুলো, এই কাজগুলো আপনি যদি করেন, তাহলে হতে পারে মহা বিপদ। সন্ধ্যাবেলায় এমন কোন কাজ সত্যিই করতে নেই, যাতে আপনার জীবন একেবারে তিতিবিরক্ত হয়ে ওঠে। বিপদ থেকে যদি বাঁচতে চান, তাহলে এই কাজগুলোকে কখনো করবেন না, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই টিপস।

আমরা অনেক সময় এই ধরনের ছোট ছোট বাস্তুটিপসগুলিকে বিশ্বাস করি না, অনেকেইভাবে বোধ হয়, এগুলো আমাদের কুসংস্কার কিন্তু একেবারেই নয়, এগুলো কখনোই কুসংস্কার হতে পারে না। প্রাচীনকাল থেকেই আমাদের পূর্বপুরুষগণ এই ধরনের নিয়মগুলো মেনে আসছে না, এই ধরনের নিয়মগুলো মানলে আপনার জীবনে কোন সমস্যাই আপনাকে স্পর্শ করতে পারবেনা।

১) সন্ধ্যাবেলায় তুলসী তলায় জল দেবেন না – সন্ধ্যাবেলায় তুলসী তলায় কখনো জল দেবেন না, এতে কিন্তু হতে পারে মহাবিপদ বা তুলসীকে জল দেবেন, সকালবেলা, সন্ধ্যাবেলায় তুলসী তলায় একটি প্রদীপ জেলে দেবেন।

২) আ ঢাকা খাবার রাখবেন না – সন্ধ্যাবেলায় কখনো খাবার আ ঢাকা অবস্থাতে রাখবে না, এতে কিন্তু হিতে বিপরীত হতে পারে। তবে শুধুমাত্র বাস্তুর দিক থেকে নয়, আ ঢাকা খাবারে নানান ধরনের পোকামাকড় পড়তে পারে, যার থেকে কিন্তু আপনার শরীর খারাপ হতে পারে।

৩) সন্ধ্যেবেলায় কাউকে চাল দান করবেন না – সন্ধ্যাবেলা কখনোই কাউকে চাল দান করা উচিত নয়। এতে কিন্তু মা লক্ষ্মী অনেকটাই রুষ্ট হন, তাহলে কিন্তু আপনার জীবনে নেমে আসতে পারে গুরুতর অন্ধকার।

৪) সন্ধ্যাবেলা কখনো নোংরা কাপড়ে থাকবে না – সন্ধ্যাবেলা সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন কাপড় পড়ে থাকবেন, এতে মা লক্ষ্মী আপনার ওপর তুষ্ট হবেন। তবে শুধুমাত্র সন্ধ্যাবেলা কোন সময় নোংরা কাপড় পড়ে থাকা একেবারেই উচিত নয়।

৫) সন্ধ্যাবেলা চুল খোলা রাখবেন না – সন্ধ্যাবেলা কখনো মহিলাদের চুল খুলে রাখা উচিত নয়, এতে আপনাদের সংসারে ক্ষতি হতে পারে, সন্ধ্যা হওয়ার আগে চুল ভালো করে আঁচড়িয়ে নিয়ে বেঁধে ফেলুন। তাই অবশ্যই মেনে চলুন এই পাঁচটি অসাধারণ টিপস।

Vastu Tips: সন্ধ্যের পর এই পাঁচটি কাজ ভুলেও করবেন না, অর্থনৈতিক সংকট গ্রাস করবে

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক