whatsapp channel

Zodiac Signs: ভীষণ কটু কথা বলেন এই ৫ রাশির জাতক, দূরে থাকার চেষ্টা করুন

রেগে গেলে অনেকেই অনেক খারাপ খারাপ কথা বলতে থাকেন। কিন্তু এই ৫ রাশির জাতক জাতিকারা একটু বেশি কথা বলেন তবে রাগ কমলে, তারা একেবারে গলে জল হয়েছেন কিন্তু তাদের এইটুকু…

Avatar

HoopHaap Digital Media

রেগে গেলে অনেকেই অনেক খারাপ খারাপ কথা বলতে থাকেন। কিন্তু এই ৫ রাশির জাতক জাতিকারা একটু বেশি কথা বলেন তবে রাগ কমলে, তারা একেবারে গলে জল হয়েছেন কিন্তু তাদের এইটুকু কটু কথা আপনাকে সহ্য করে নিতেই হবে। জেনে নিন এই ৫ রাশির জাতক-জাতিকারা কে কে।

১) মেষ রাশি (Aries)- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক-জাতিকারা কথা বলার সময় তারা কি বলছেন তারা একদমই মাথায় রেখে কথা বলেন না। তাদের মুখ দিয়ে খুব সহজ ভাবেই কটু কথা বেরিয়ে যায়। তারা রেগে গেলে নিয়ন্ত্রণের বাইরে চলে যান। তবে রাগ কমে গেলে তারা একেবারে জলের মতন তরল হয়ে যান।

২) বৃষ রাশি (Taurus) – এরা অত্যন্ত ভদ্র সভাবের হয়ে থাকেন কিন্তু মাথা গরম করলে এদের কথা বলার ভাষা একেবারে পাল্টে যায় এরা নিজেরা কিছুতেই কন্ট্রোল করতে পারেন না এটা নিয়ন্ত্রণের বাইরে গিয়ে নিজের কাছের মানুষকে কটু কথা বলে দুঃখ দিয়ে ফেলেন।

৩) মিথুন রাশি (Gemini) – মিথুন রাশির জাতক-জাতিকারা খুব একটা ভালো করে কথা বলতে পারেন না। তাই এরা প্রায় সময়ই ছোট বড় কথা বলে কাছের মানুষকে দুঃখ দিয়ে ফেলে এমনটাই বলছেন জ্যোতিষ শাস্ত্র। রাগের বশে এমন কথা বলে ফেলেন তাই এরা অনেকের কাছে খারাপ পাত্র পাত্রী তে পরিণত হন।

৪) বৃশ্চিক রাশি (Scorpio) – শাস্ত্র অনুযায়ী, বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা স্বভাব একটু হিংসুটে প্রকৃতির হয়ে থাকে। এরা ঈর্ষাপরায়ণতার শিকার হয়, এমনটাই বলছেন জ্যোতির্বিদরা। এটা রাগবশত ও সামনের মানুষটিকে কটু কথা বলে সকলের কাছে মাঝে মধ্যে অপ্রিয় মানুষের পরিণত হন।

৫) ধনু রাশি (Sagittarius) – ধনু রাশির জাতক-জাতিকারা একটু অন্যরকম হয়ে থাকে। এরা রাগ প্রকাশের ধরণ একটু অন্যভাবে করে। তার জন্যই এই রাশির জাতক জাতিকারা বেজায় সমস্যার মধ্যে পড়েন এরা জেদের বশে রাগের মাথায় বিভিন্ন ধরনের ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন। যার জন্য এরা পরবর্তীকালে অনেক সময় আফসোস করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media