whatsapp channel

অসহায় হাতির মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন এই ফরেস্ট অফিসার, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে একটি তামিলনাড়ুর একজন ফরেস্ট রেঞ্জার একটি হাতির কাছে অশ্রু বিদায় দেওয়ার জন্য চিত্রিত হয়। মুদিমালাই টাইগার রিজার্ভের সাদিবায়াল হাতি…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে একটি তামিলনাড়ুর একজন ফরেস্ট রেঞ্জার একটি হাতির কাছে অশ্রু বিদায় দেওয়ার জন্য চিত্রিত হয়। মুদিমালাই টাইগার রিজার্ভের সাদিবায়াল হাতি ক্যাম্পে চিকিত্সা হচ্ছিল একটি হাতির আহত হাতিটিকে দেখাশোনা করেছেন বনবিদ। বন বিভাগের কর্মীদের উদ্ধার করে আন্তরিক প্রচেষ্টা সত্ত্বেও হাতিটি আহত হয়ে মারা যাওয়ার পরে তিনি অশ্রুসিক্ত হয়ে পড়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে নামহীন অরণ্য রেঞ্জারকে কাঁদতে এবং আলতো করে হাতির শুরে হাত বোলাতে দেখা গেছে। টুইটারে ভিডিওটি ভাগ করে নিয়েছে ভারতীয় বনসেবা আধিকারিক রমেশ পান্ডে।

এই ভিডিও ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর হাজার হাজার লোকের হৃদয় ছুঁয়ে গেছে, এটি ৫১,০০০ বার দেখে নিয়েছে নেটদুনিয়ায় দর্শকরা। তারা এই দৃশ্য দেখে মুগ্ধ হয়ে উঠেছে এবং আবেগপূর্ণ মন্তব্য করেছেন।

“এমনকি আপনি যদি চেষ্টা করেন তবে আপনি কখনই আবেগকে কথায় প্রকাশ করতে পারবেন না। এটি বেশ সংবেদনশীল ছিল, “একজন দর্শক মন্তব্য করেছিলেন। “আমার হৃদয় ছিন্নবিচ্ছিন্ন হয়ে উঠলো”, অন্য আরেকজন নেটিজেন এই মন্তব্য করেন।ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অ্যাসোসিয়েশনও এই ফুটেজটি ভাগ করে লিখেছিল: “কিছু আবেগ কথায় প্রকাশ করা যায় না”।

হাতিটির অকাল মৃত্যুতে সত্যি যেভাবে ভেঙে পড়েছে লোকটি স্পষ্ট তার আবেগ প্রকাশিত হচ্ছে তার কান্নার মাধ্যমে। সত্যিই এই ভিডিওটি মন ছুয়ে যাওয়ার মতন। প্রত্যেকটি মানুষ তাদের ভালোবাসার প্রাণীকে হারিয়ে ফেললে দুঃখে কাতর হয়ে ওঠে। আর এই ভিডিওতে ব্যক্তিটির দুঃখ এবং আবেগ প্রকাশিত হচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media