whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, হেডফোন ছাড়া এই সিরিজ দেখবেন না

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ 'ইরোটিক'…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

Advertisements

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে।

Advertisements

বিগত সময়ে দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ‘উল্লু’ প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ। এই সিরিজটির নাম হল ‘গেছি’। এই সিরিজেও গল্প একটু অন্যরকম। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে একটি গ্রাম্য পরিবেশ, যেখানে পুরুষেরা সব ক্ষেত্রেই সমাজপতি হিসেবে পরিগণিত হন। তাদের উপর শারীরিক ও মানসিক অত্যাচারও করা হয় সেখানে। তবে সেসব সহ্যের সীমা পেরিয়ে গেলে প্রতিবাদ শুরু করেন মহিলারা। এর মাঝেই আচমকা একদিন সাথে ঘটে একটি অপ্রত্যাশিত ঘটনা। এই ঘটনাটি জানতে হলে আপনাকে দেখতে হবে সিরিজটি।

Advertisements

এই সিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। আর প্রতিটি দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অঙ্কিতা ডেভ, রানী চ্যাটার্জি, প্রিয়া গামরের মতো অভিনেত্রীরা। তাদের প্রত্যেককেই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। অন্যদিকে আরো অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন অনেক উদীয়মান শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা