whatsapp channel

VIDEO: ছোট্ট পোশাকে ভিড় ট্রেনের কামরায় চটুল নাচ তরুণীর, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রতি নিয়ত কতশতই না ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে চলেছে। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম যত বাড়ছে, মনের ভাব প্রকাশ করা ততই সহজ হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রতি নিয়ত কতশতই না ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে চলেছে। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম যত বাড়ছে, মনের ভাব প্রকাশ করা ততই সহজ হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা মাথায় রেখে অনেকেই এই প্ল্যাটফর্মগুলিকে বেছে নিচ্ছেন। এক একটি ভিডিও ভাইরাল হয়ে গেলে অনেকে খ্যাতিও পেয়ে থাকেন অতি সহজে।

Advertisements

এমন একটি ভাইরাল ভিডিও নিয়ে চর্চা করা হবে এই প্রতিবেদনে। ভিডিওতে দেখা যায়, লোকাল ট্রেনের কামরার ভেতরে উদ্দাম নাচ নাচছেন এক তরুণী। কামরা যদি ফাঁকা হত হত, তা হলে তাও একটা কথা ছিল। কিউ তিনি ফাঁকা কামরায় নয়, রীতিমতো ভিড় থাকা কামরায় নেচেছেন। ভিডিওতে দেখা যায়, প্রতিটি বসার আসন কানায় কানায় ভর্তি। অনেকেই জায়গা না পাওয়ায় দাঁড়িয়ে দাঁড়িয়েও সফর করছেন।

Advertisements

VIDEO: ছোট্ট পোশাকে ভিড় ট্রেনের কামরায় চটুল নাচ তরুণীর, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ভিডিও

Advertisements

একটু খানি জায়গার মধ্যে দাঁড়িয়েই উদ্দাম নাচ জুড়ে দিয়েছেন ওই তরুণী। ছোট্ট একটি টাইট ওয়েস্টার্ন পোশাক পরে ভোজপুরি গানে চুটিয়ে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। আশেপাশে বসে থাকা সহযাত্রীদের যে যথেষ্ট সমস্যা হচ্ছিল তা তাদের মুখের এক্সপ্রেশন দেখেই বোঝা যায়। এখনো পর্যন্ত ভিডিওটিতে ৩ হাজারেরও বেশি লাইক পড়েছে।

Advertisements

উল্লেখ্য, চলন্ত ট্রেনে নেচে ভিডিও বানানোর নতুন চল শুরু হয়েছে। সহেলি রুদ্র নামে এক ইউটিউবার চলন্ত ট্রেনে নেচে একাধারে সমালোচনা এবং প্রশংসার সম্মুখীন হয়েছিলেন। ভিডিওতে দেখা যায়, সহেলির স্টাইলেই লোকজন ভর্তি কামরায় নাচ জুড়েছেন ওই তরুণী। ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে রীতিমতো চর্চায় উঠে এসেছে। ট্রোলের মুখে পড়েছেন তরুণী। আবার কয়েকজন ব্যতিক্রমী সুরে বলেছেন, এমন ভিড় কামরায় নাচার জন্যও দম লাগে। আর সেই সাহসটাই দেখিয়েছেন ওই তরুণী, যা কম কথা নয়। তবুও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েই চলেছেন তিনি। আপাতত তাঁর এই নাচের ভিডিওই ব্যাপক চর্চায় রয়েছে নেট মাধ্যমে। রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছেন তরুণী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই