Hoop VideoHoop Viral

VIRAL: খোলা মঞ্চে হরিয়ানভি গানে ঠুমকা নেচে ভাইরাল হলেন গোরি নাগোরি

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ও হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী ও হরিয়ানভি গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের এইসব গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই এইসব গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ও হরিয়ানভি ভাষার জনপ্রিয়তা।

এই মুহূর্তে হরিয়ানভি ঘরানার প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে গোরি নাগোরি (Gori Nagori) হলেন অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। মঞ্চের পাশাপাশি একাধিক মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। নিজের ইনস্টাগ্রামের সূত্রেও প্রায়ই চর্চিত হন একাংশের মাঝে। তবে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে জোরদার মাচা শোয়ে মঞ্চ কাঁপিয়েছেন তিনি। উচ্ছ্বসিত হতে দেখা গিয়েছে উপস্থিত দর্শকদেরও।

সম্প্রতি গোরির নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে তাকে একটি ম্যাচ শোয়ে নাচ করতে দেখা গেছে। ‘কোয়ি নায়ি সি বোতাল লা’ গানের তালে তালেই কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। তার পরণে রয়েছে একটি গোল্ডেন রংয়ের ডিপনেক টাইট সালোয়ার কামিজ। গলায় রয়েছে ওড়না। নাচের শুরুতেই তিনি নিজের আবেদনময়ী অভিব্যক্তিতে ভক্তদের মাতিয়ে দিলেন। তারপর নিজেকে যৌবনের আগুনে ত্বপ্ত করে তিনি ভিজিয়ে দিলেন ভক্তদেরও। খোলা মঞ্চে তাকে সাহসী স্টেপে নাচ করতেও দেখা গেছে এই ভিডিওতে।

‘রাবিয়া রানি ডান্সার’ নামের একটি জনপ্রিয় হরিয়ানী চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে একটি স্টেজ শোয়ে ‘লালা লালি লরি’ গানে নাচ করেছেন। গানটি গেয়েছেন তরুণ পাঞ্চাল এবং রুচিকা জাঙ্গির ইতিমধ্যে এই নাচের ভিডিওটি লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। এককথায় ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এটি।

Related Articles