whatsapp channel

কোমল চৌধুরীর নাচের ঝলক দেখলে কারেন্ট লাগবে শরীরে, দর্শকরা উত্তেজনায় ফেটে পড়ছে

বোল্ড মিউজিক ভিডিও দেখতে চাইলে সবার আগে আপনাকে চোখ রাখতে হবে হরিয়ানার ড্যান্সিং ভিডিওগুলোতে। কারণ, হরিয়ানার নাচ-গান আজকাল মানুষের মুখে মুখে, এই ধরনের কন্টেন্টের পুরোটাই হল মশলাদার ও আকর্ষণীয়। হরিয়ানার…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বোল্ড মিউজিক ভিডিও দেখতে চাইলে সবার আগে আপনাকে চোখ রাখতে হবে হরিয়ানার ড্যান্সিং ভিডিওগুলোতে। কারণ, হরিয়ানার নাচ-গান আজকাল মানুষের মুখে মুখে, এই ধরনের কন্টেন্টের পুরোটাই হল মশলাদার ও আকর্ষণীয়। হরিয়ানার গান যেমন চটকদার, তেমনই নাচের স্টেপ হল জবরদস্ত, যা দেখলেই শরীরে উত্তেজনা তৈরী হয়। আজকাল মানুষ হরিয়ানার নাচ-গান নিয়ে বেশি মাতামাতি করছে, বিয়ে হোক বা যেকোনো সমাবেশ, সবজায়গায় দেদার চলছে হরিয়ানার নাচ গান। তাই, আজকের ভিডিওতে এমন একজন নৃত্যশিল্পীকে নিয়ে আলোচনা করবো যিনি কিনা তার নাচের জাদু দিয়ে দর্শকদের কাবু করেছেন।

Advertisements

হরিয়ানার ড্যান্সিং কুইন স্বপ্নার নাম সকলেই শুনেছেন। কিন্তু, শুধু স্বপ্না নন, স্বপ্নার মতন অনেক শিল্পী আজকাল এই পেশায় এসেছেন, তারাও স্টেজে আগুন ধরিয়ে দিচ্ছেন। আজকাল তাদের পারফরম্যান্স নিয়েও চলে জোরদার চর্চা, এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাদের ভিডিও ভাইরাল হয়।

Advertisements

এই মুহূর্তে, হরিয়ানায় তোলপাড় সৃষ্টি করছেন কোমল চৌধুরী ( Komal Choudhary)। নাহ, ইনি কোনোভাবে স্বপ্না চৌধুরীর পরিবারের কেউ নন, তবে, তার নাচের পারফরম্যান্স এতটাই প্রশংসা পেয়েছে যে লোকজন বলতে শুরু করেছে যে কোমল স্বপ্নার থেকেও জবরদস্ত। কোমল জানেন কিভাবে শরীরী আবেদন ধরে রেখে নাচ প্রদর্শন করতে হয়।

Advertisements

চলুন, বরং দেখে নেওয়া যাক কোমল চৌধুরীর হট পারফরম্যান্স (Komal Choudhary dance), যেখানে কোমল সালোয়ার স্যুটেও ব্যাপক হট ও বোল্ড। রইলো তার নাচের ঝলক। তবে এই ভিডিও ভুলেও ছোটদের সামনে প্পে করবেন না, কারণ এই ধরনের নাচ শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য।

Advertisements

whatsapp logo
Advertisements