Hoop VideoHoop Viral

VIRAL: ভরা মঞ্চে মুসকান বেবির দুর্দান্ত কোমর দোলানো দেখে বেসামাল পুরুষ ভক্তরা!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না।

মুসকান বেবি হরিয়ানার এক উঠতি তারকা। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। তার স্টেজ পারফরমেন্স দেখতে প্রচুর মানুষ পাগল হয়ে যান। সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে। এই কারণেই তার ভিডিওগুলি মুক্তির সাথে সাথেই হিট হয়ে যায়। যে ভিডিওটি নিয়ে আসা হয়েছে তার শিরোনাম ‘চুন্নি মে চুন্নি মে পারফিউম লাগাওয়ে চুন্নি মে।’ এই ভিডিওতে মুসকান বেবিকে এই গানের তালে তালে রসালো নাচ করতে দেখা যাচ্ছে। যা দেখে রাতের ঘুম উড়ল নেটিজেনদের।

ক্রমশ ভাইরাল হচ্ছে মুসকান বেবির নাচের ভিডিও। এই গানে তিনি নীল ও কালো রঙের পোশাক পরে নাচছেন। হরিয়ানভি গান ‘চুন্নি মে চুন্নি মে পারফিউম লাগাওয়ে চুন্নি মে’-তে মঞ্চে অসাধারণ নাচ করছেন মুসকান বেবি। নৃত্যশিল্পীকে দেখে ভিড় একেবারে লাগামছাড়া। নাচের সব ভিডিও অনেক রেকর্ড ভেঙেছে। খুব ভালো নাচছেন তিনি। মুসকান বেবির লাস্যময়ী ডান্স স্টেপ মানুষ দেখে পাগল করে দিয়েছে।

এই নাচের ভিডিও আপলোড করা হয়েছে ইউটিউব চ্যানেল ‘দিহাতি থুমাকাত’ এ। গানটিতে এখন পর্যন্ত লক্ষাধিক ভিউ আছে। অনেক কমেন্টও আসছে। এই নাচের ভিডিওটি দর্শকরা বেশ পছন্দ করেছেন। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন-