Hoop VideoHoop Viral

VIRAL: রাতের ঘুম উড়িয়ে দিচ্ছে অন্তরঙ্গ মুহূর্তে ভরপুর এই ওয়ের সিরিজ, গোপনে একা দেখুন

ঘুম আসছে না? বাইরে বৃষ্টি, সামনে চা পকোড়া,আর কিছু কি মিস হচ্ছে? হ্যাঁ, হচ্ছে। আরে মশাই ইন্টারনেট আর স্মার্টফোন থাকলে আর কাকে চাই? চালিয়ে নিন MX Player, দেখবেন শরীর গরম হয়ে যাবে আপনা আপনি। কী আছে MX Player এ?

উত্তর – অনেক কিছু। বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। আপনি যেটা দেখতে চাইবেন সম্পূর্ন বিনামূল্যে পেয়ে যাবেন। আজকে যেই ওয়েব সিরিজ নিয়ে কথা হবে তার তিনটে সিজন আছে। ইতিমধ্যে এই ওয়েব সিরিজ বেশ জনপ্রিয়তা পেয়েছে।বহু মানুষ দেখে নিয়েছে এই সিরিজ । এর মধ্যে রয়েছে সাসপেন্স, থ্রিলার, যৌনতা, ও ক্রাইম।

সিরিজের নাম হ্যালো মিনি ( Hello Mini). সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। যাইহোক, এটি হল একটি রোমান্টিক-থ্রিলার ওয়েব সিরিজ যা একটি অল্পবয়সী মেয়ে মিনি এবং তার স্টকারকে নিয়ে, যেটি আশীর্বাদ এবং অভিশাপ উভয়ই। তবে, ভুল করেও এই সিরিজ ছোটদের নিয়ে দেখবেন না। এতে যেমন ক্রাইমের গন্ধ আছে, তেমনই আছে বিশৃঙ্খল যৌনতার সাহসী দৃশ্য।

অভিনয়ে আছেন অনুজা যোশী ওরফে রিভানা ব্যানার্জি। ফারুক কবির পরিচালিত, সিরিজটি নভোনীল চক্রবর্তী এবং ক্রোকটেলস-এর লেখা উপন্যাসগুলির একটি রূপান্তর। উল্লেখ্য, হ্যালো মিনি মুক্তির মধ্যেই বিয়ের পিড়িতে বসেন নায়িকা অনুজা যোষী। দেখুন অভিনেত্রীর বিয়ের ছবির ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Anuja Joshi (@anujabomajoshi)

whatsapp logo