Advertisements

Horoscope: আবেগ নিয়ন্ত্রণ করুন, কর্মক্ষেত্রে ভূয়সী প্রশংসা, কেমন কাটবে দিনটি? রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২ রা জুলাই, ২০২৪ (১৭ই আষাঢ়) মঙ্গলবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- আর্থিক সমস্যার কারণে গঠনমূলক চিন্তা নষ্ট হবে। বন্ধুদের সাহায্য পাবেন। নিজের মেজাজ নিয়ন্ত্রণ করুন। পড়ুয়ারা বন্ধুদের পাল্লায় পড়ে মূল্যবান সময় নষ্ট করবে না। অপরিচিত ব্যক্তির কারণে সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

বৃষ- নিজেকে সৃষ্টিশীল কাজে নিযুক্ত রাখুন। আর্থিক কারণে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। দ্বন্দ্ব সত্ত্বেও প্রেম জীবন অনুকূল থাকবে। পারিবারিক দিক ভালো থাকবে। পরিকল্পনাগুলিতে সমর্থন পাবেন।

মিথুন- আর্থিক পরিকল্পনা করা এবং অর্থ সঞ্চয় করা উচিত। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহায়তায় কঠিন সময় থেকে মুক্তি পাবেন। ব্যবসার চেয়ে বেশি পরিবারের সঙ্গে সময় কাটাতেই পছন্দ করবেন।

কর্কট- অতিরিক্ত অর্থ এমন জায়গায় রাখুন যেখান থেকে পরবর্তী সময় ফেরতের প্রতিশ্রুতি পাবেন। জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। সবার থেকে দূরে সরে গিয়ে নিজের জন্য সময় বের করতে পারবেন।

সিংহ- সুখী জীবনের স্বার্থে একগুঁয়েমি স্বভাব দূর করুন। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করা লাভজনক। বাবা মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদেরও সমর্থন পাবেন।

কন্যা- শক্তিতে ভরপুর থাকবেন আজ। আজকে বিনিয়োগ করলে আর্থিক নিরাপত্তা এবং সমৃদ্ধি বাড়িয়ে তুলবে। আসতে পারে বিয়ের প্রস্তাব। নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনার সঙ্গী অজান্তেই দিনটি স্মরণীয় করে তুলতে পারেন।

তুলা- আর্থিক পরিকল্পনা করা এবং অর্থ সঞ্চয় করা উচিত। আজকের দিনটি আপনার জন্য অনুকূল। স্বীকৃতি পাওয়ার আশা স্থগিত হওয়ায় হতাশাগ্রস্ত হবেন। যাদের সঙ্গ ঠিক মনে হচ্ছে না তাদের পরিত্যাগ করাই ভালো।

বৃশ্চিক- শুধু বসে না থেকে এমন কিছুতে নিজেকে নিয়োজিত করুন যাতে উপার্জন ক্ষমতা বাড়ে। মতামতের বিষয়ে পরিবারের থেকে সমর্থন পাবেন। খালি সময়ে এমন কাজ করতে পারেন যা আগে ভেবেও করা হয়নি। কোনো পরিকল্পনা বিঘ্নিত হলেও দিনশেষে উপলব্ধি করবেন যা হয় ভালোর জন্যই।

ধনু- অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি পাবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিস্থিতি খারাপ হয় এমন কিছু করবেন না। কর্মক্ষেত্রের কোনো সমস্যা আপনাকে পীড়িত করবে। স্ত্রীর শরীর অসুস্থ হতে পারে।

মকর- আবেগপ্রবণ এবং জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। অবাস্তব পরিকল্পনার জেরে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। ঘনিষ্ঠ মানুষদের জন্য ব্যক্তিগত স্তরে সমস্যা তৈরি হতে পারে। ঊর্দ্ধতনের ভালো মেজাজ কর্মক্ষেত্রে পরিবেশকে সুন্দর রাখবে।

কুম্ভ- ভদ্র ব্যবহারের জন্য প্রশংসিত হবেন। যৌথ ব্যবসা এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগের থেকে বিরত থাকুন। দীর্ঘদিন ধরে চলা কোনো জরুরি প্রকল্প বিলম্বিত হবে। কর্মক্ষেত্রে সবকিছু অনুকূলে থাকবে।

মীন- আবেগপ্রবণতার কারণে আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। যাদের থেকে ঋণ নিয়েছেন তাদের যেকোনো পরিস্থিতিতে পরিশোধ করতে হতে পারে। এতে আর্থিক পরিস্থিতি দুর্বল হতে পারে। প্রিয়জনের সঙ্গে পরিকল্পনা ব্যাহত হওয়ায় হতাশা আসতে পারে। স্ত্রী জীবন পরিবর্তনে সাহায্য করবে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow