Advertisements

Horoscope: ব্যবসায় ক্ষতি, পদোন্নতির সম্ভাবনা, সপ্তাহের প্রথম দিন কেমন কাটবে? রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৭ই জুন, ২০২৪ (২রা আষাঢ়) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের থেকে প্রত্যাশিত সমর্থন পাবেন না। কর্মক্ষেত্রে অধস্তনদের সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করা উচিত।

বৃষ- কর্মক্ষেত্রে অযথা তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। নিজের কাজ নিষ্ঠার সঙ্গে করুন। কাজের জায়গায় পারিবারিক সমস্যা নিয়ে আলোচনা না করাই ভালো। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবহার ভালো রাখুন।

মিথুন- কোনো উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। আগের থেকে চলতে থাকা সমস্যা মিটবে। ব্যবসায় নতুন চুক্তি হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

কর্কট- কর্মক্ষেত্রে প্রভাব বাড়বে। কাজে ধৈর্য্য ধরতে হবে। সকলের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। নয়তো সমস্যায় পড়তে হতে পারে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের প্রতিযোগিতার সম্মুখীন হতে পারে।

সিংহ- সামাজিক কাজের জন্য প্রশংসিত হবেন। কোনো উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। পড়ুয়াদের ক্ষেত্রে পরীক্ষার ব্যস্ততা থাকবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

কন্যা- বন্ধুদের সহযোগিতা পাবেন। পরিস্থিতির উন্নতি হবে ধীরে ধীরে। প্রথম দিকে একটু সংগ্রাম করতে হলে ধীরে ধীরে শক্তি বৃদ্ধি পাবে। বেশি লোভ করবেন না। কাজ সম্পূর্ণ হওয়ার আগে কাউকে না বলাই ভালো। অন্যথায় তা পণ্ড হতে পারে।

তুলা- দিনের শুরুতে দৌড়াদৌড়ি করতে হতে পারে। কর্মক্ষেত্রে ভালো কাজ সত্ত্বেও আজ ঊর্দ্ধতনদের কাছে তিরস্কার প্রাপ্ত হতে পারে। পারিবারিক সমস্যার কারণে মানসিক চাপ। ব্যবসার সঙ্গে যুক্ত যারা, ব্যবসা পরিবর্তনের আগে লাভ ক্ষতি বিচার করা ভালো।

বৃশ্চিক- পুরনো কোনো মামলা থেকে মুক্তির সম্ভাবনা রয়েছে। বিশেষ কোনো ব্যক্তি বা পরিবারের সদস্যের সহযোগিতায় সমস্যা থেকে মুক্তি পাবেন। অপরিচিতদের সঙ্গে বন্ধুত্ব এড়িয়ে যাওয়াই ভালো। কেউ বিভ্রান্ত করতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা।

ধনু- ভালো কাজে ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কোনো সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। উত্থান পতনের সম্ভাবনা রয়েছে। বন্ধু ভাগ্যে সম্মান লাভ। পরিবারে অবিবাহিতদের বিয়ের কথাবার্তার সম্ভাবনা রয়েছে।

মকর- কোনো অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ হবে। ক্রোধ সংবরণ করুন। কোনো প্রকার তর্ক বিতর্ক এড়িয়ে চলাই শ্রেয়। সমাজে নিজের সম্মান সম্পর্কে সচেতন হন। কেউ বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ব্যবসায় বাধা কমবে।

কুম্ভ- গুরুত্বপূর্ণ কাজে বাধা আসতে পারে। ব্যবসায় পরিবারের সদস্যদের থেকে পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। বিভ্রান্ত হবেন না। নিজের ত্রুটি অন্যের কাছে প্রকাশ করবেন না।

মীন- ব্যবসায় স্ত্রীর কাছে সমর্থন পাবেন। শিল্প এবং অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বহুজাতিক কোম্পানিতে কর্মরতরা পদোন্নতির সুখবর পেতে পারেন। ব্যবসায় সাফল্য আসবে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow