Horoscope: গাড়ি চালানোর সময় সাবধান, প্রিয়জনের সঙ্গে বিবাদের আশঙ্কা, রইল রবিবারের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৩ শে জুন, ২০২৪ (৭ ই আষাঢ়) রবিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- অর্থ বিনিয়োগ এবং সঞ্চয়ের বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলুন। মানসিক শান্তি পাবেন। ফাঁকা সময়ে যোগ ধ্যান করতে পারেন। সন্ধ্যায় জীবনসঙ্গীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আলস্য কাটিয়ে সক্রিয় জীবন যাপন শুরু করুন।

বৃষ- আজ সহজেই মূলধন জোগাড় করতে পারবেন। পরিচিত মানুষদের উপরে কোনো সিদ্ধান্ত জোর করে চাপাবেন না। ফাঁকা সময়ের দুর্ব্যবহারের জন্য মেজাজ খারাপ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বাইরে যেতে পারেন।

মিথুন- সন্দেহ প্রকৃতির জন্য সমস্যা হতে পারে। স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয়, ভবিষ্যৎ নিয়ে আলোচনা করতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। দিন শেষ হওয়ার আগে কিছু পদক্ষেপ নিতে হবে।

কর্কট- ভালো জিনিসের প্রতি আগ্রহী হবেন। নতুন বন্ধু তৈরি করতে পারেন। সহকারীদের সঙ্গে বিরোধ বড় আকার ধারণ করতে পারে। কর্মক্ষেত্রে করা কঠিন কাজগুলি ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ- আর্থিক ভাবে সবল থাকবেন। আজ অর্থ উপার্জনের প্রচুর সুযোগ পাবেন। প্রিয়জনের সঙ্গে মন কষাকষির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি অনুকূল।

কন্যা- আর্থিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। মানুষের থেকে দূরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে পারেন। পরিবারের সদস্যরা আপনার কথায় গুরুত্ব নাও দিতে পারে।

তুলা- আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। সঙ্গে মানসিক শান্তি থাকবে। কর্মক্ষেত্র থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। কোনো আত্মীয় বৈবাহিক জীবনে সুখের অন্তরায় হয়ে উঠতে পারে।

বৃশ্চিক- গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। বাইরে বেরোলে বুঝেশুনে অর্থ ব্যয় করা ভালো। পরিবারে কারোর আগমন উৎসবের মুহূর্ত নিয়ে আসবে। বৈবাহিক জীবনের সেরা দিন হতে চলেছে।

ধনু- স্বাস্থ্যের দিকে নজর দিন। ঋণ নিয়ে ফেরত না দেওয়া বন্ধুর থেকে দূরে থাকুন। ব্যক্তিগত সমস্যা প্রকাশ্যে আনবেন না। মিডিয়ার সঙ্গে যুক্ত জাতকদের কাছে ভালো দিন হতে চলেছে।

মকর- দিনের শুরুতে আর্থিক ক্ষতিতে ভুগতে হতে পারে। সন্ধ্যাবেলায় সামাজিক ক্রিয়াকলাপে মন ভালো হবে। প্রিয়জনের জন্য সময় বের করুন। যোগ্যতার জন্য প্রশংসিত হবেন। প্রেমের জন্য দিনটি ভালো।

কুম্ভ- একাধিক উৎস থেকে অর্থ লাভ হবে। আজ সবকিছু আপনার ইচ্ছা মতো নাও চলতে পারে। অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। বৈবাহিক জীবনের সেরা দিনটি কাটাতে চলেছেন আজ।

মীন- পরিবার বা বন্ধুদের সঙ্গে আনন্দদায়ক সফর ভারমুক্ত করবে। কথাবার্তা নিয়ে সংযত হওয়া ভালো। নয়তো সমস্যা তৈরি হবে। পরিবারের সদস্যদের যথেষ্ট সময় দিন।