whatsapp channel

Horoscope: আর্থিক বিনিয়োগ শুরুর জন্য শুভ যোগ রয়েছে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

Advertisements

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে।আজ ১০ ই ডিসেম্বর ২০২৩ (২৩ শে অগ্রহায়ণ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): পুরানো কোনো রোগ থেকে শারীরিক সমস্যা আসতে পারে। কর্মক্ষেত্রে কারো সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। কাছের মানুষের সান্নিধ্য আজ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

Advertisements

বৃষ (TAURUS): দিনশেষে অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি হতে পারে। তবে কাছের মানুষ আপনার পাশে থাকবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – সাদা প্রবাল, শুভ রং – সাদা।

Advertisements

মিথুন (GEMINI): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা এড়িয়ে চলুন। আর্থিক বিনিয়োগ শুরু করতে পারেন। কাছের মানুষের সঙ্গে ছোট কোনো বিষয়ে সমস্যা আসতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৭, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

কর্কট (CANCER): আপনার দক্ষতা থেকে অর্থলাভের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। আজকের দিনে আপনার কাছের মানুষ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৪, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – মুন স্টোন, শুভ রং – সাদা।

সিংহ (LEO): স্বাস্থ্যের দিকে নজর দিন, সতর্ক হয়ে খাওয়াদাওয়া করুন। কর্মক্ষেত্রে দিনটি ভালো যেতে পারে। তবে কাছের মানুষের সঙ্গে ভালো সময় কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ১১২, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – চুনি, শুভ রং – কমলা।

কন্যা (VIRGO): আকস্মিক অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। কাছের মানুষ আপনাকে সুখের মুহূর্ত এনে দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৯৬, শুভদিক – অগ্নিকোন, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

তুলা (LIBRA): কর্মক্ষেত্রে সফলতা আপনার পদচুম্বন করবে। অজানা উৎস থেকে অর্থলাভ ঘটতে পারে। কাছের মানুষ দিনশেষে আপনাকে সুখে ভরিয়ে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৪৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – হিরে, শুভ রং – সাদা।

বৃশ্চিক (SCORPIO): দিনশেষে অর্থলাভের যোগ রয়েছে। পেটের সমস্যায় ভুগতে পারেন দিনটিতে। কাছের মানুষের সান্নিধ্য আপনাকে আজ সুখ দেবে।আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ২৩, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

ধনু (SAGITTARIUS): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে কেউ আপনার সঙ্গে শত্রুতা করতে পারে। তবে আপনার মনের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩১, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – পোখরাজ, শুভ রং – হলুদ।

মকর (CAPRICORN): পারিবারিক কোনো কারণে অর্থব্যয় হতে পারে। তবে আপনার মনের মানুষ আজ আপনাকে সুখ দেবেন। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৮, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – ইন্দ্র নীলা, শুভ রং – কালচে নীল।

কুম্ভ (AQUARIUS): জাতকদের অর্থলাভ ঘটতে পারে। প্রেমঘটিত বিষয় গুরুত্বপূর্ণ মোড় নেবে। স্বাস্থ্যের দিকে নজর দিন, চোখকান খোলা রেখে রাস্তায় হাঁটাচলা করুন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৪, শুভদিক – অগ্নিকোন, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

মীন (PISCES): প্রযুক্তিগত দক্ষতা থেকে অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ হবে। কাছের মানুষের সান্নিধ্য আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – পীত মুক্তা, শুভ রং – হলুদ।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা