whatsapp channel

Horoscope: আজ কি রয়েছে ভাগ্যে! মিলিয়ে দেখে নিন নিজের রাশিফল

আজ ১০ ই জানুয়ারি, ২০২৩ (২৪শে পৌষ) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): অপরিকল্পিত উৎস থেকে আকস্মিক অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসতে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আজ ১০ ই জানুয়ারি, ২০২৩ (২৪শে পৌষ) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): অপরিকল্পিত উৎস থেকে আকস্মিক অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে। তবে দিনশেষে কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে।

Advertisements

বৃষ (TAURUS): পারিবারিক কারো অসুস্থতায় অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। আপনার কাছের মানুষ আপনার দিনটিকে রঙিন করে তুলবেন।

Advertisements

মিথুন (GEMINI): নেশা থেকে দূরে থাকুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। কাজের ক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারবে। সন্দেহের বশে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

Advertisements

কর্কট (CANCER): জাতকদের অর্থলাভের যোগ প্রবল। প্রেমঘটিত বিষয়ে আকস্মিক মোড় আসবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

সিংহ (LEO): পুরানো রোগ থেকে ভোগান্তি হতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। কাছের মানুষের সঙ্গে সামান্য জিনিস নিয়ে অশান্তি হতে পারে।

কন্যা (VIRGO): ব্যবসায়ীদের ক্ষেত্রে দিনটি ভালো কাটবে। পরিবারের কোনো কারণে মানসিক উদ্বেগ জন্মাতে পারে। কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত কিছু লাভ করবেন।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। প্রেমের সম্পর্কে রং আসবে। তবে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন।

বৃশ্চিক (SCORPIO): দিনের শুরুতে অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা অনুভব করতে পারেন। কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে দিনটি।

ধনু (SAGITTARIUS): জাতকদের মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। পারিবারিক অশান্তি আসতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, দিনটি প্রেমময় হবে।

মকর (CAPRICORN): পুরানো রোগ আপনার ভোগান্তির কারণ হতে পারে। তবে কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের ভার নিতে হতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে রঙিন করে তুলবে।

কুম্ভ (AQUARIUS): দীর্ঘায়িত সমস্যার সমাধান ঘটতে পারে। কোনো জমি সংক্রান্ত বিনিয়োগের জন্য দিনটি ভালো। কাছের মানুষ আপনার দিনটিকে আরো আলোকিত করে তুলবেন।

মীন (PISCES): জাতকদের নতুন চাকরির সম্ভাবনা আছে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা