Hoop Diary

Horoscope: আজ কি রয়েছে ভাগ্যে! মিলিয়ে দেখে নিন নিজের রাশিফল

আজ ১০ ই জানুয়ারি, ২০২৩ (২৪শে পৌষ) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অপরিকল্পিত উৎস থেকে আকস্মিক অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে। তবে দিনশেষে কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে।

বৃষ (TAURUS): পারিবারিক কারো অসুস্থতায় অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। আপনার কাছের মানুষ আপনার দিনটিকে রঙিন করে তুলবেন।

মিথুন (GEMINI): নেশা থেকে দূরে থাকুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। কাজের ক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারবে। সন্দেহের বশে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কর্কট (CANCER): জাতকদের অর্থলাভের যোগ প্রবল। প্রেমঘটিত বিষয়ে আকস্মিক মোড় আসবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

সিংহ (LEO): পুরানো রোগ থেকে ভোগান্তি হতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। কাছের মানুষের সঙ্গে সামান্য জিনিস নিয়ে অশান্তি হতে পারে।

কন্যা (VIRGO): ব্যবসায়ীদের ক্ষেত্রে দিনটি ভালো কাটবে। পরিবারের কোনো কারণে মানসিক উদ্বেগ জন্মাতে পারে। কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত কিছু লাভ করবেন।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। প্রেমের সম্পর্কে রং আসবে। তবে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন।

বৃশ্চিক (SCORPIO): দিনের শুরুতে অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা অনুভব করতে পারেন। কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে দিনটি।

ধনু (SAGITTARIUS): জাতকদের মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। পারিবারিক অশান্তি আসতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, দিনটি প্রেমময় হবে।

মকর (CAPRICORN): পুরানো রোগ আপনার ভোগান্তির কারণ হতে পারে। তবে কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের ভার নিতে হতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে রঙিন করে তুলবে।

কুম্ভ (AQUARIUS): দীর্ঘায়িত সমস্যার সমাধান ঘটতে পারে। কোনো জমি সংক্রান্ত বিনিয়োগের জন্য দিনটি ভালো। কাছের মানুষ আপনার দিনটিকে আরো আলোকিত করে তুলবেন।

মীন (PISCES): জাতকদের নতুন চাকরির সম্ভাবনা আছে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

Related Articles