Advertisements

Horoscope: প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য হতে পারে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ১ লা মে ২০২৪ (১৮ ই বৈশাখ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে দিনটিতে। স্বাস্থ্যের দিকে নজর দিন।আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৭, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

বৃষ (TAURUS): স্বাস্থ্যের দিকে নজর দিন, বুঝে খাবার খান। অর্থলাভ ঘটবে। আজকের দিনটি আপনাকে সম্পর্কের গুরুত্ব বুঝিয়ে দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৪, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – মুনস্টোন, শুভ রং – সাদা।

মিথুন (GEMINI): আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যদের কাছে যেকোনো বিষয়ে পরামর্শ নিন। কাছের মানুষকে সময় দিন ,দিনটি রঙিন হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

কর্কট (CANCER): স্বাস্থ্যের দিকে নজর দিক, নেশা থেকে দূরে থাকুন। আর্থিক বিনিয়োগ করতে পারেন। কাছের মানুষ সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – সাদা প্রবাল, শুভ রং – সাদা।

সিংহ (LEO): আজ আপনি অর্থলাভ করবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। প্রেমিক প্রেমিকাদের ক্ষেত্রে দিনটি রোমান্টিক হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৪, শুভদিক – পূর্ব, শুভরত্ন – হিরে, শুভ রং – সাদা।

কন্যা (VIRGO): অৰ্থিক বিনিয়োগ শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। কাছের মানুষটির গুরুত্ব আজ বুঝতে পারবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ২৩, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

তুলা (LIBRA): স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। কর্মক্ষেত্রে সাফল্যের খবর আসবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ১২, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – চুনি, শুভ রং – কমলা।

বৃশ্চিক (SCORPIO): দীর্ঘমেয়াদি কোনো দুশ্চিন্তা থেকে মুক্তিলাভ করতে পারেন। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৯৬, শুভদিক – দক্ষিণ পশ্চিম, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

ধনু (SAGITTARIUS): দিনশেষে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের থেকে প্রশংসা পেতে পারেন। কাছের মানুষ আপনাকে নিয়ে গর্ববোধ করবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৬, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

মকর (CAPRICORN): কাছের মানুষের স্বাস্থ্য আপনার উদ্বেগের কারণ হতে পারে। ভ্রমণের জন্য দিনটি ভালো। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – পীত মুক্তা, শুভ রং – হলুদ।

কুম্ভ (AQUARIUS): স্বাস্থ্যহানি ঘটতে পারে। পারিবারিক জমায়েতে হয়ে উঠবেন মধ্যমনি। কাছের মানুষের থেকে সুখলাভ হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৪৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – পোখরাজ, শুভ রং – হলুদ।

মীন (PISCES): পুরানো রোগ থেকে ভোগান্তি হতে পারে। কাছের মানুষের উপস্থিতি আপনার দিনটিকে সুন্দর করে তুলবে। কাছের মানুষের অভিমান হবে, সেটি ভালোবাসা দিয়ে ভঙ্গ করুন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৪, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – ইন্দ্রনীলা, শুভ রং – কালচে নীল।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow