whatsapp channel

Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন এই রাশির জাতকরা, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি,…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

Advertisements

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ১ লা নভেম্বর ২০২৩ (১৪ ই কার্তিক) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা বর্জন করুন। অর্থ উপার্জন ভালো হলেও দিনশেষে অর্থব্যয় হতে পারে। তৃতীয় কাউকে নিয়ে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৭, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

Advertisements

বৃষ (TAURUS): পুরানো রোগ থেকে ভুগতে পারেন। পারিবারিক বিষয়ে অর্থক্ষয় হতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৬, শুভদিক-দক্ষিণ পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

Advertisements

মিথুন (GEMINI): দক্ষতা থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে পদোন্নতির হতে পারে। কাছের মানুষের সঙ্গে দিনটি ভালো কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-২১, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

কর্কট (CANCER): আপনার ব্যবহার থেকে পরিবারের কেউ কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পাবে। কাছের মানুষ আপনাকে নিয়ে গর্ববোধ করবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

সিংহ (LEO): দিনশেষে অর্থলাভের সম্ভাবনা আছে। প্রেমের বিষয়ে গুরুত্বপূর্ণ মোড় আসবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৯, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

কন্যা (VIRGO): আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, আপনার হয়ে কেউ খারাপ কিছু করতে পারে। কাছের মানুষ দিনটি রঙিন করে তুলবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭১, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। অপরিকল্পিত উৎস থেকে আকস্মিক অর্থলাভ হতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রঙিন হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪২, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

বৃশ্চিক (SCORPIO): পরিবারের কোনো বিষয়ে উদ্বেগ আসতে পারে। কর্মক্ষেত্রে দিনটি একটু জটিল হতে পারে। কাছের মানুষ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৭, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

ধনু (SAGITTARIUS): নেশা থেকে নিজেকে দূরে রাখুন, স্বাস্থ্যহানি ঘটতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি পারে। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৮২, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

মকর (CAPRICORN): পুরানো রোগ থেকে মুক্তিলাভ হবে। আর্থিক উন্নতি হবে। কাছের মানুষ কোনো বিষয়ে আপনাকে সন্দেহ করতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৯, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

কুম্ভ (AQUARIUS): ব্যয়ের হাত নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের কারো সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কাছের মানুষ আজ আপনাকে সুখে ভরিয়ে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৩, শুভদিক-পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

মীন (PISCES): আপনার দক্ষতা থেকে দিনশেষে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটতে পারে। তবে কাছের মানুষের সঙ্গে তৃতীয় কেউ অশান্তির কারণ হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা