Hoop Diary

Horoscope: দাম্পত্য জীবনে প্রেমের জোয়ার আসবে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখে নিন আপনার রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে।আজ ২২ শে জানুয়ারি ২০২৪ (৭ ই মাঘ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অর্থ উপার্জন ভালো হবে দিনটিতে। স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা বর্জন করুন। কাছের মানুষের সঙ্গে ভালো সময় কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৫, শুভদিক – উত্তরপশ্চিম, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

বৃষ (TAURUS): দিনটি মোটামুটি সব দিক থেকে ভালো যাবে। অর্থ উপার্জন ভালো হবে। কাছের মানুষ আপনার উপস্থিতিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৫, শুভদিক – পূর্ব, শুভরত্ন – মুনস্টোন, শুভ রং – সাদা।

মিথুন (GEMINI): জাতকদের অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। কাছের মানুষের সঙ্গে অশান্তির সম্ভাবনা প্রবল। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৪৮, শুভদিক – অগ্নিকোন, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

কর্কট (CANCER): দিনশেষে অর্থলাভের সম্ভাবনা আছে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কাছের মানুষ দিনটিতে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৭, শুভদিক – উত্তরপূর্ব, শুভরত্ন – সাদা প্রবাল, শুভ রং – সাদা।

সিংহ (LEO): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। ব্যয়ের হাত নিয়ন্ত্রণে রাখুন। কাছের মানুষ আজ আপনাকে সুখে ভরিয়ে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৭, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – হিরে, শুভ রং – সাদা।

কন্যা (VIRGO): কর্মক্ষেত্রে দিনটি একটু জটিল হতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। কাছের মানুষের কোনো বিষয়ে উদ্বেগ আসতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৯৬, শুভদিক – পূর্ব, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

তুলা (LIBRA): আপনার অতিরিক্ত আবেগ শারীরিক ক্ষতির কারণ হবে। কাছের কারো অসুস্থতার কারণে অর্থক্ষয় হতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৭, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – চুনি, শুভ রং – কমলা।

বৃশ্চিক (SCORPIO): পুরানো রোগ থেকে ভোগান্তি হতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, আপনার হয়ে কেউ খারাপ কিছু করতে পারে। কাছের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬২, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

ধনু (SAGITTARIUS): দিনের শুরুতে আকস্মিক অর্থলাভ হতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রঙিন হবে। স্বাস্থ্য নিয়ে ভুগতে হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৪, শুভদিক – উত্তরপূর্ব, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

মকর (CAPRICORN): জাতকদের আর্থিক উন্নতি হবে। কাছের মানুষ কোনো বিষয়ে আপনাকে সন্দেহ করতে পারে। পরিবারের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ১৬, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – পোখরাজ, শুভ রং – হলুদ।

কুম্ভ (AQUARIUS): শরীর অসুস্থ হতে পারে দিনশেষে। কর্মক্ষেত্রে ব্যাপক চাপ আসতে পারে। তবে কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৪, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – পোখরাজ, শুভ রং – হলুদ।

মীন (PISCES): কর্মক্ষেত্রে প্রশংসা জুটতে পারে। তবে কেনাকাটার জন্য অর্থব্যয় ঘটতে পারে। কাছের মানুষকে সময় দিলে দিনশেষে সময়টি ভালো কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৪, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

Related Articles