Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Horoscope: প্রেমজীবনে গুরুত্বপূর্ণ মোড় আসবে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ২৭ শে মে ২০২৪ (১৩ ই জৈষ্ঠ্য) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

মেষ (ARIES): পুরানো রোগ থেকে ভুগতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। কাছের মানুষের সঙ্গে ভালো দিনটি কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

বৃষ (TAURUS): অত্যধিক খাবার অভ্যেস থেকে শারীরিক অসুস্থতা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে সাবধানে থাকুন, কেউ আপনার ক্ষতি করতে পারে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের কারো পরামর্শ নিন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-১৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

মিথুন (GEMINI): ব্যবসায়ীদের অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। আপনার কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

কর্কট (CANCER): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা বর্জন করুন। কাজের চাপে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। পারিবারিক কারণে অর্থব্যয়ের সম্ভাবনা আছে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৭, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

সিংহ (LEO): আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। নতুন চাকরি পাওয়ার যোগ প্রবল। আপনার কাছের মানুষ আজ আজ আপনার কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

কন্যা (VIRGO): পেটের সমস্যায় ভুগতে পারেন দিনভর। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-কালচে লাল।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। আর্থিক বিনোয়েগের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবনে সন্দেহ থেকে অশান্তি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৭, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

বৃশ্চিক (SCORPIO): সাবধানে বাইক চালাবেন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। প্রেম সংক্রান্ত নতুন কোনো পদক্ষেপে সফলতার সম্ভাবনা কম দিনটিতে। কর্মক্ষেত্রে সফলতা আসবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৫, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

ধনু (SAGITTARIUS): অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে কাজের দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সামান্য বিষয় নিয়ে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-ইন্দ্র নীলা, শুভ রং-নীল।

মকর (CAPRICORN): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা এড়িয়ে চলুন। পারিবারিক কারণে অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৯৬, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

কুম্ভ (AQUARIUS): কিছু শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। তবে দক্ষতা থেকে সাফল্য পাবেন দিনটিতে। কাছের মানুষের গর্বের কারণ হয়ে উঠবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

মীন (PISCES): আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে অফুরান সাফল্য পেতে পারেন। কাছের মানুষটির কাছে আরো আকর্ষণীয় হয়ে উঠবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...