whatsapp channel

Horoscope: কর্মক্ষেত্রে চরম সাফল্য পাবেন এই রাশির জাতকরা, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

Advertisements

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে। আজ ২৮ শে জানুয়ারি ২০২৪ (১৩ ই মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা বর্জন করুন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। আপনার কাছের মানুষটি আপনার দিনটি রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৭, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

Advertisements

বৃষ (TAURUS): ভ্রমণ এড়িয়ে চলুন, স্বাস্থ্যহানি হতে পারে। নতুন চাকরি পাওয়ার যোগ প্রবল। আপনার কাছের মানুষ আজ আজ আপনার কাছে দেবদূত হয়ে উঠবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৪, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – মুন স্টোন, শুভ রং – সাদা।

Advertisements

মিথুন (GEMINI): পরিবারের কারো অসুস্থতার কারণে অর্থব্যয় হতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো দিনটি কাটবে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি হবেজ যার ফলে মানসিক চাপ বৃদ্ধি পাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

কর্কট (CANCER): ব্যবসা করলে অর্থলাভের সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – সাদা প্রবাল, শুভ রং – সাদা।

সিংহ (LEO): পেটের সমস্যায় ভুগতে পারেন দিনভর। কর্মক্ষেত্রে অফুরান সাফল্য পেতে পারেন। কাছের মানুষটির কাছে আরো আকর্ষণীয় হয়ে ওঠার সুযোগ আসবে দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৪, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – হিরে, শুভ রং – সাদা।

কন্যা (VIRGO): দিনশেষে আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে চোখকান খোলা রেখে কাজ করুন। কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য ঘটতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ২৩, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

তুলা (LIBRA): সাবধানে বাইক চালাবেন দিনটিতে। পরিবারের কেউ আপনার ক্ষতি করতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো সন্ধ্যা কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ১২, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – চুনি, শুভ রং – কমলা।

বৃশ্চিক (SCORPIO): পুরানো কোনো রোগ থেকে ভুগতে পারেন দিনভর। প্রেমঘটিত বিষয়ে গুরুত্বপূর্ণ মোড় আসবে। নতুন চাকরির যোগ আছে জাতকদের জন্য। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৯৬, শুভদিক – অগ্নিকোন, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

ধনু (SAGITTARIUS): অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভের প্রবল যোগ রয়েছে। তবে শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। কাছের মানুষ আপনার দিনটি রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৬, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

মকর (CAPRICORN): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। কেনাকাটা থেকে অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে দিনটি। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – পীত মুক্তা, শুভ রং – হলুদ।

কুম্ভ (AQUARIUS): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। আর্থিক বিনিয়োগ শুরু করতে পারেন দিনটিতে। বিবাহিত জীবন মধুমাসে পরিণত হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৪৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – পোখরাজ, শুভ রং – হলুদ।

মীন (PISCES): মানসিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে দিনটিতে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে অপরিকল্পিতভাবে। তৃতীয় কাউকে নিয়ে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৪, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা