Hoop Diary

Horoscope: আদালতের রায় নাও যেতে পারে এই রাশির জাতকদের পক্ষে, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে। আজ ৯ ই মার্চ ২০২৪ (২৫ শে ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সাংসারিক জীবনে বিবাদ ঘটতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনাও রয়েছে। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৩, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

বৃষ (TAURUS): নেশা থেকে বিরত থাকুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করতে পারে, সতর্ক থাকুন। দাম্পত্য জীবন সুখ বয়ে আনবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

মিথুন (GEMINI): দিনশেষে অর্থলাভের সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। ভালোবাসার সম্পর্কে প্রত্যাশিত কিছু লাভ হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৭, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

কর্কট (CANCER): আর্থিক বিনোয়েগের জন্য দিনটি ভালো। আদালতের কোনো মামলায় আপনার বিপক্ষে রায়দান হতে পারে। কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

সিংহ (LEO): পুরানো রোগ থেকে মুক্তিলাভ ঘটবে। কর্মক্ষেত্রে নতুন দিশা খুলে যেতে পারে। বিবাহিতরা দিনটি ভালো কাটাবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-২৩, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

কন্যা (VIRGO): স্বাস্থ্যের দিকে নজর দিন, খাওয়াদাওয়ার দিকে নজর দিন। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। তবে কাছের মানুষের রূঢ় ব্যবহার আপনাকে আঘাত করতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-২০, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

তুলা (LIBRA): দীর্ঘদিনের বকেয়া টাকা ফেরত পেতে পারেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের অগ্রজদের সঙ্গে আলোচনা করুন। বিবাহিত জীবন রঙিন হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৮২, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

বৃশ্চিক (SCORPIO): আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। পরিবারের কারো অসুস্থতা মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। আজকের দিনে কাছের মানুষের গুরুত্ব টের পাবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

ধনু (SAGITTARIUS): নতুন চাকরির যোগ আছে জাতকদের জন্য। কাজের বিষয়ে আপনার দক্ষতা প্রশংসার কারণ হবে। কাছের মানুষ দিনটিকে আরো উজ্জ্বল করে তুলবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

মকর (CAPRICORN): শারীরিক অসুস্থতা আপনাকে অমনোযোগী করে তুলতে পারে। কাছের কোনো বন্ধু ঋণ চাইতে পারে। তবে আপনার কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

কুম্ভ (AQUARIUS): দিনের শুরুতে অর্থলাভের সম্ভাবনা প্রবল। পরিবারের বিষয়ে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত মানসিক চাপ আসতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-২০, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

মীন (PISCES): আর্থিক বিনিয়োগ করতে পারেন, লাভ পাবেন। দিনের শুরুতে আকস্মিক অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। পারিবারিক দিক থেকে দিনটি ভালো কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৬, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা