whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ১৯ শে জুলাই ২০২৩ (২ রা শ্রাবণ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আর্থিক বিনোয়েগের জন্য দিনটি ভালো। আদালতের কোনো মামলায় আপনার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজ ১৯ শে জুলাই ২০২৩ (২ রা শ্রাবণ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর্থিক বিনোয়েগের জন্য দিনটি ভালো। আদালতের কোনো মামলায় আপনার বিপক্ষে রায়দান হতে পারে। কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে।

বৃষ (TAURUS): সাংসারিক জীবনে বিবাদ ঘটতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনাও রয়েছে। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে।

মিথুন (GEMINI): দিনশেষে অর্থলাভের সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। ভালোবাসার সম্পর্কে প্রত্যাশিত কিছু লাভ হবে।

কর্কট (CANCER): দীর্ঘদিনের বকেয়া টাকা ফেরত পেতে পারেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের অগ্রজদের সঙ্গে আলোচনা করুন। বিবাহিত জীবন রঙিন হতে পারে।

সিংহ (LEO): আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। পরিবারের কারো অসুস্থতা মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। আজকের দিনে কাছের মানুষের গুরুত্ব টের পাবেন।

কন্যা (VIRGO): নেশা থেকে বিরত থাকুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করতে পারে, সতর্ক থাকুন। দাম্পত্য জীবন সুখ বয়ে আনবে।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে নজর দিন, খাওয়াদাওয়ার দিকে নজর দিন। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। তবে কাছের মানুষের রূঢ় ব্যবহার আপনাকে আঘাত করতে পারে।

বৃশ্চিক (SCORPIO): দিনের শুরুতে অর্থলাভের সম্ভাবনা প্রবল। পরিবারের বিষয়ে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত মানসিক চাপ আসতে পারে।

ধনু (SAGITTARIUS): পুরানো রোগ থেকে মুক্তিলাভ ঘটবে। কর্মক্ষেত্রে নতুন দিশা খুলে যেতে পারে। বিবাহিতরা দিনটি ভালো কাটাবেন।

মকর (CAPRICORN): নতুন চাকরির যোগ আছে জাতকদের জন্য। কাজের বিষয়ে আপনার দক্ষতা প্রশংসার কারণ হবে। কাছের মানুষ দিনটিকে আরো উজ্জ্বল করে তুলবেন।

কুম্ভ (AQUARIUS): শারীরিক অসুস্থতা আপনাকে অমনোযোগী করে তুলতে পারে। কাছের কোনো বন্ধু ঋণ চাইতে পারে। তবে পনার কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে।

মীন (PISCES): আর্থিক বিনিয়োগ করতে পারেন, লাভ পাবেন। দিনের শুরুতে আকস্মিক অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। পারিবারিক দিক থেকে দিনটি ভালো কাটবে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা