whatsapp channel

Horoscope Today: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে নিন আপনার রাশিফল

আজ ২৪ শে আগস্ট ২০২৩ (৬ ই ভাদ্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): কেনাকাটা করতে গিয়ে অর্থব্যয় হতে পারে। কাছের কোনো বন্ধুর…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজ ২৪ শে আগস্ট ২০২৩ (৬ ই ভাদ্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কেনাকাটা করতে গিয়ে অর্থব্যয় হতে পারে। কাছের কোনো বন্ধুর সঙ্গে বহুদিন পর সাক্ষাৎ হতে পারে। কর্মক্ষেত্র ও বাড়ি, উভয় স্থানেই দিনটি ভালো কাটবে।

বৃষ (TAURUS): দীর্ঘদিনের মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। অর্থলাভের যোগ রয়েছে জাতকদের জন্য। তবে কাছের মানুষের চোখে আপনার ছবি কিছুটা ক্ষুন্ন হতে পারে দিনটিতে।

মিথুন (GEMINI): ধূমপান বন্ধ করুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। উদ্ভবনী ক্ষমতা থেকে অর্থ উপার্জন করতে পারবেন। কাছের মানুষকে সময় দিন, দিনটি রঙিন হবে।

কর্কট (CANCER): দীর্ঘদিনের কোনো ভয় থেকে পরিত্রাণ পেতে পারেন। আকস্মিক অর্থলাভের সম্ভাবনা আছে। কাছের মানুষকে সময় দিতে না পারা মনোমালিন্যর কারন হবে।

সিংহ (LEO): পুরানো কোনো ব্যাধি থেকে ভোগান্তি হতে পারে। অসুস্থতা থেকে অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। কাছের মানুষ আপনাকে নিয়ে উদ্বিগ্ন হতে পারে।

কন্যা (VIRGO): স্বাস্থ্যের উপর নজর দিন, নেশা বর্জন করুন। এদিন কারো প্রেমে পড়তে পারেন। কর্মক্ষেত্রে কাজের খামতির কারণে মেজাজহানি ঘটবে।

তুলা (LIBRA): অর্থলাভ ঘটতে পারে দিনটিতে। কর্মক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো কাটবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

বৃশ্চিক (SCORPIO): ব্যস্ততার মধ্য দিয়ে অর্থ বিনিয়োগ করবেন, ক্ষতির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কাজের চাপে মেজাজ বিনষ্ট হবে। কাছের মানুষের কোনো একটি আশা পূরণে অসমর্থ হবেন।

ধনু (SAGITTARIUS): অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল, সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে।

মকর (CAPRICORN): কর্মক্ষেত্রে চাপের কারণে মেজাজ বিনষ্ট হতে পারে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কাছের মানুষকে সময় দিন, নচেৎ দূরত্ব তৈরি হতে পারে।

কুম্ভ (AQUARIUS): অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। তবে কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে উজ্জ্বল করে তুলবে।

মীন (PISCES): পুরানো রোগ ফের উপসর্গ বৃদ্ধি করতে পারে। অর্থলাভের যোগ প্রবল। তবে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা