whatsapp channel

Horoscope Today: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির ভাগ্যে! পড়ুন রাশিফল

আজ ২৬ শে জুলাই (৯ ই শ্রাবণ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): পুরানো রোগ থেকে ভুগতে পারেন। পারিবারিক বিষয়ে অর্থক্ষয় হতে পারে।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজ ২৬ শে জুলাই (৯ ই শ্রাবণ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পুরানো রোগ থেকে ভুগতে পারেন। পারিবারিক বিষয়ে অর্থক্ষয় হতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

বৃষ (TAURUS): দক্ষতা থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে পদোন্নতির হতে পারে। কাছের মানুষের সঙ্গে দিনটি ভালো কাটবে।

মিথুন (GEMINI): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা বর্জন করুন। অর্থ উপার্জন ভালো হলেও দিনশেষে অর্থব্যয় হতে পারে। তৃতীয় কাউকে নিয়ে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কর্কট (CANCER): দিনশেষে অর্থলাভের সম্ভাবনা আছে। প্রেমের বিষয়ে গুরুত্বপূর্ণ মোড় আসবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে।

সিংহ (LEO): আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, আপনার হয়ে কেউ খারাপ কিছু করতে পারে। কাছের মানুষ দিনটি রঙিন করে তুলবেন।

কন্যা (VIRGO): আপনার ব্যবহার থেকে পরিবারের কেউ কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পাবে। কাছের মানুষ আপনাকে নিয়ে গর্ববোধ করবেন।

তুলা (LIBRA): পরিবারের কোনো বিষয়ে উদ্বেগ আসতে পারে। কর্মক্ষেত্রে দিনটি একটু জটিল হতে পারে। কাছের মানুষ আপনাকে সুখ দেবে।

বৃশ্চিক (SCORPIO): নেশা থেকে নিজেকে দূরে রাখুন, স্বাস্থ্যহানি ঘটতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি পারে। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবেন।

ধনু (SAGITTARIUS): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। অপরিকল্পিত উৎস থেকে আকস্মিক অর্থলাভ হতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রঙিন হবে।

মকর (CAPRICORN): ব্যয়ের হাত নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের কারো সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কাছের মানুষ আজ আপনাকে সুখে ভরিয়ে তুলবে।

কুম্ভ (AQUARIUS): আপনার দক্ষতা থেকে দিনশেষে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটতে পারে। তবে কাছের মানুষের সঙ্গে তৃতীয় কেউ অশান্তির কারণ হতে পারে।

মীন (PISCES): পুরানো রোগ থেকে মুক্তিলাভ হবে। আর্থিক উন্নতি হবে। কাছের মানুষ কোনো বিষয়ে আপনাকে সন্দেহ করতে পারে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা