Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ২৮ শে মে ২০২৩ (১৩ ই জৈষ্ঠ্য) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দীর্ঘ ভ্রমণে যাবেন না, বিপদ ঘটতে পারে। পরিবারের চোখে কোনো কারণে মধ্যমনি হয়ে উঠবেন। কাছের মানুষের থেকে ভালো সময় পাবেন।

বৃষ (TAURUS): আপনার আগ্রাসী মনোভাব আপনাকে বিপদে ফেলতে পারে। ফাঁকা সময়ে পরিবারকে সময় দিন। সামান্য কারণে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মিথুন (GEMINI): অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভ হতে পারে। কাছের মানুষের সঙ্গে রোম্যান্টিক দিন কাটবে। তবে আপনার আচরণ আজ কাউকে কষ্ট দিতে পারে।

কর্কট (CANCER): আর্থিক লেনদেনের সময় সতর্ক থাকুন, ক্ষতি হতে পারে। ভালোবাসার মানুষের প্রতি সন্দেহ বর্জন করুন সুখ আসবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি সুন্দর যাবে।

সিংহ (LEO): ব্যবসায়ীদের ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে। আকস্মিক উপহার পেতে পারেন। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রঙিন হবে।

কন্যা (VIRGO): অর্থ সংক্রান্ত মামলা চললে আজ সেটির রায় আপনার পক্ষে হবে। রাগকে নিয়ন্ত্রণ করুন, অন্যথায় ফল হবে মারাত্মক। আপনার কাছের মানুষ আপনাকে আজ সুখ দেবেন।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। অর্থলাভের সম্ভবনা রয়েছে। কাছের মানুষের সান্নিধ্য আজ আপনাকে আনন্দিত করে তুলবে।

বৃশ্চিক (SCORPIO): স্বাস্থ্যের সমস্যা অস্বস্তির কারণ হতে পারে। আপনার অদম্য মানসিক জোর সাফল্য এনে দিতে পারে। আপনার কাছের মানুষ আপনার দিকটিকে ফুলের মতো রঙিন করে তুলবে।

ধনু (SAGITTARIUS): আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে বিচক্ষণ হতে শিখুন। বিনা কারণে কারো সাথে অশান্তি হতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো কাটবে।

মকর (CAPRICORN): ব্যাপক অর্থলাভের সম্ভাবনা রয়েছে দিনটিতে। প্রেম জীবন ভালো দিকে মোড় নিতে পারে। কর্মক্ষেত্র থেকে ভালো খবর আসতে পারে।

কুম্ভ (AQUARIUS): কাউকে ঋণ দিয়ে থাকলে আজ সেই অর্থ ফিরে পেতে পারেন। এই রাশির শিশুরা আজ বিপদের মুখোমুখি হতে পারে, সতর্ক থাকুন। আপনার কাছের মানুষ দিনটিতে আপনাকে আগলে রাখবে।

মীন (PISCES): জাতকদের ক্ষেত্রে দিনটি সবদিক থেকে ভালো। পরিবার ও কাছের মানুষকে সময় দিন। অর্থলাভের সম্ভাবনা রয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা