whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ৩ রা জুলাই ২০২৩ (১৭ ই আষাঢ়) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): গৃহস্থালির কাজে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনার ক্ষতি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আজ ৩ রা জুলাই ২০২৩ (১৭ ই আষাঢ়) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): গৃহস্থালির কাজে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করতে পারে। কাছের মানুষের থেকে প্রেম অনুভব করবেন।

Advertisements

বৃষ (TAURUS): শরীরের দিকে বিশেষ নজর দিন, নেশা এড়িয়ে চলুন। ব্যবসা করলে অর্থলাভ হবে। আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন।

Advertisements

মিথুন (GEMINI): দিনটিতে আর্থিক ক্ষতির সম্ভাবনা প্রবল। তবে কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। আপনার কাছের মানুষটি আপনার দিনটি রঙিন করে তুলবে।

Advertisements

কর্কট (CANCER): গৃহস্থালির কাজে অর্থব্যয় হতে পারে। সামান্য বিষয় নিয়ে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে।

সিংহ (LEO): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। অর্থব্যয়ের থেকে সঞ্চয়ে বেশি মনোযোগ দিন। কাছের মানুষের সান্নিধ্যে সুখের জোয়ার আসবে দিনটিতে।

কন্যা (VIRGO): পুরানো রোগের সমস্যায় ভুগতে পারেন দিনভর। পরিবারের সঙ্গে কোনো নতুন পদক্ষেপের বিষয়ে আলোচনা করুন। কাছের মানুষের সঙ্গে থাকলে দিনটি রঙিন হবে।

তুলা (LIBRA): নেশা এড়িয়ে চলুন, স্বাস্থ্যহানি হতে পারে। চাকরি ক্ষেত্রে প্রশংসা পাওয়ার যোগ প্রবল। আপনার কাছের মানুষ আজ আজ আপনার দিনটি রঙিন করে তুলবেন।

বৃশ্চিক (SCORPIO): দিনের শুরুতে অর্থলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। কাছের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, সময় ভালো কাটবে।

ধনু (SAGITTARIUS): একাধিক উৎস থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে সফলতা আসবে। কাছের মানুষ দিনটি রঙিন করে তুলবে।

মকর (CAPRICORN): দিনশেষে আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কাছের মানুষটির কাছে আরো আকর্ষণীয় হয়ে উঠবেন।

কুম্ভ (AQUARIUS): অর্থলাভের যোগ রয়েছে। কিছু শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। কাছের মানুষকে সময় দিতে না পারার কারণে মনোমালিন্য ঘটতে পারে।

মীন (PISCES): দিনশেষে অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে দিনটি। কাজের চাপ মানসিক উদ্বেগ বাড়িয়ে তুলবে।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা