Hoop Diary

Horoscope: মা লক্ষ্মীর কৃপায় খুলবে কার ভাগ্য! দেখে নিন আজকের রাশিফল

আজ ১২ই আগস্ট (২৬ শে শ্রাবণ) বৃহস্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

বৃষঃ আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

মিথুনঃ আজ আপনার আগুন থেকে বড় কোনো ক্ষতি হতে পারে। সাবধানে চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা সুখকর নয়।

কর্কটঃ আজ আপনার কাছের কোনো প্রিয় মানুষের সাথে মনোমালিন্য বা ছোট কিছু নিয়ে সমস্যা দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝামেলা মিটিয়ে নিন।

সিংহঃ আজ আপনি কোনো কারণে কারোর প্রতি হিংস্র হয়ে উঠতে পারেন। মন ও মাথা শান্ত করুন। প্রতিদিন একবার করে নিয়মিত যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কন্যাঃ আজ আপনার অফিসে কোনো বিশেষ কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

তুলাঃ আজ আপনি একজন রমণীর ভালোবাসা পেতে পারেন। ভালোবাসার সঙ্গীর সাথে সময় কাটান। দিনটি বেশ ভালোই যাবে।

বৃশ্চিকঃ আজ আপনার কাজের জায়গার স্থান পরিবর্তন হতে পারে। বাড়ির ঠিকানা ও পরিবর্তন হতে পারে। সাবধানে থাকুন। দেখে শুনে নতুন জায়গায় কাজ করুন।

ধনুঃ আজ আপনি দীর্ঘদিন কোনো বিপদে থাকলে আজ নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পেতে পারেন। মন দিয়ে সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন।

মকরঃ আপনার বাড়িতে আজ অতিথি সমাগমের যোগ রয়েছে। আপনার বোন বা ভাইয়ের সঙ্গে আজ আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম হবে, এবং সারাদিন আনন্দে উৎফুল্ল কাটবে।

কুম্ভঃ আজ আপনি হাড়ের সমস্যায় ভুগতে পারেন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। ঠিক করে ওষুধ খান। প্রতিদিন নিয়ম করে হাঁটতে বেরোন।

মীনঃ আজ আপনি কোনো কিছুতে মন চঞ্চল থাকতে পারে। সহজে ভেঙে পড়বেননা। মন শান্ত রাখুন। মন ভালো রাখতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

whatsapp logo