whatsapp channel

কোজাগরী লক্ষ্মীপূজোয় কেমন কাটবে আপনার দিন, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩০ অক্টোবর , শুক্রবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার বাড়িতে আপনার বন্ধুর আগমন ঘটবে। বন্ধুর সাথে ভালোই সময় কাটাবেন। দিনটি বেশ ভালোই যাবে।…

Avatar

HoopHaap Digital Media

আজ ৩০ অক্টোবর , শুক্রবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার বাড়িতে আপনার বন্ধুর আগমন ঘটবে। বন্ধুর সাথে ভালোই সময় কাটাবেন। দিনটি বেশ ভালোই যাবে।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার কর্মক্ষেত্রে আপনার কাজের জন্য নাম খারাপ হতে পারে। পুরোনো ক্ষমতাও হারাতে পারেন।

মিথুনঃ আজ আপনার ভাইয়ের ভালোবাসা পাবেন। দুজনে একসঙ্গে অনেক ভালো সময় কাটাবেন। একে অপরকে সময় দিন। আপনার দিনটি ভালো কাটবে।

কর্কটঃ আজ আপনার দিনটি ভালোই। আজ আপনার কাজের জায়গায় অনেকে দায়িত্ব বাড়তে পারে। বাড়িতেও কাজ বাড়তে পারে। মন দিয়ে মাথা ঠান্ডা রেখে সমস্ত কাজ করুন।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনার কাজের জায়গায় আয় বাড়বে। নিজের পরিশ্রমের জন্য সুনাম হবে। মন দিয়ে নিজের কাজ করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি ভালো যাবেনা। আজ আপনার বাড়িতে খরচ বেড়েই যাবে। ফলে আর্থিক চিন্তায় ভুগবেন। বেশী চিন্তা না করে বুঝে শুনে খরচ করুন।

তুলাঃ আজ আপনার দিন বেশ সুখকর নয়। আজ আপনার কাছের কেউ আপনাকে নীচু ও অপমান করে ছোট করবেন। নিজের খেয়াল রাখুন এবং সঠিক বন্ধু নির্বাচন করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি ভালো নয়। খারাপ মানুষের দ্বারা কোনো কিছু চুরি হয়ে যেতে পারে। চোখ কান খোলা রাখুন এবং সাবধানতা অবলম্বন করুন।

ধনুঃ আজ আপনি কাজের জায়গায় নিজের কাজের জন্য সম্মান পাবেন। আপনার কাছের কেউ ভালোবেসে সম্মান করবে। আজ আপনার দিনটি ভালোই যাবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। আজ আপনার বাড়িতে ছোট বাচ্চা অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। ভয় না পেয়ে চিকিৎসা করান।

কুম্ভঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবেনা। আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তার দেখান। নিজের প্রতি যত্নশীল হন।

মীনঃ আজ আপনার বিপুল অর্থ খরচ হওয়ার সম্ভাবনা আছে। বুঝে- শুনে টাকা ব্যয় করুন। বিনা কারণে টাকা পয়সা খরচ করবেননা। সব দিক বিবেচনা করুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media