Hoop Diary

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৪ঠা নভেম্বর বুধবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। আজ আপনি আয়ের থেকে বেশি ব্যয় করবেন। মন দিয়ে কাজ করলে আপনার আয় বাড়বে।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার রাস্তায় যানবাহনে বিপদের সম্ভাবনা আছে। রাস্তায় চোখ কান খোলা রেখে হাঁটাচলা করুন। দেখেশুনে রাস্তা পারাপার হন।

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। আজ আপনার পরিশ্রমের জন্য চাষের কাজে বেশ সফলতা পাবেন। মন দিয়ে নিজের কাজ করে যান।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো না। আজ আপনি প্রথম কোনো রমনীর জন্য আকৃষ্ট হতে পারেন। সাবধানে থাকুন আর দেখে শুনে বন্ধুত্ব করুন।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি ভালোই যাবে। আজ স্কুল পড়ুদের পড়াশোনার উন্নতি ঘটবে। মন দিয়ে পরীক্ষার জন্য প্রস্তুত হও তাহলে পরীক্ষায় সাফল্য পাবে।

কন্যাঃ আজ আপনার দিনটি ভালো যাবেনা। আজ আপনি মানসিক দিক দিয়ে ভেঙে পড়বেন। মন শান্ত রাখুন। মন ভালো রাখতে নিয়মিত যোগাভ্যাস করুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আজ আপনার কোনো সুপ্ত প্রতিভার উন্মোচন ঘটবে। আপনি প্রতিভা সকলের সামনে আসবে,নাম হবে। দিনটি বেশ ভালোই যাবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ ভালোই যাবে। আজ আপনার কাছের বন্ধু বা প্রিয়জন আপনার সাথে ভালো সময় কাটাবে। আপনি তাকে সময় দিন। দিনটি তার সাথে ভালোই যাবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনি বাড়ি বা রাস্তায় কোনো আঘাত পেতে পারেন। দেখে শুনে কাজ করুন। প্রতিদিন সুস্থ থাকতে যোগাভ্যাস করুন

মকরঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনি আগুন থেকে দূরে থাকুন। আপনার আগুন থেকে কোনো বড় বিপদের সম্ভাবনা আছে। মাথা ঠান্ডা রাখুন।

কুম্ভঃ আজ আপনার দিনটি ভালো যাবেনা। আজ আপনার কাজে বেশ ভুল থাকবে। মন দিয়ে মাথা ঠান্ডা রেখে কাজ করুন তাহলে কাজে কোনো ভুল ভ্রান্তি থাকবেনা।

মীনঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো হবেনা। পরকীয়ার জালে জড়িয়ে পড়তে পারেন। অশুভ কিছু টেনে আনবেন না সারা জীবন বয়ে বেড়াতে হবে। সাবধানে থাকুন আর দেখে শুনে কাজ করুন।

Related Articles