whatsapp channel

হাতে মদের গ্লাস মুখে সিগারেট, মাঝ রাস্তায় মাতলামি পাড়ার কাকিমাদের, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাঙালি বরাবরই একটু শীত কাতুরে। আর বাঙালীদের কাছে শীত মানেই হলো শীতের রোদ গায়ে মেখে ঘুরে বেড়ানো। আর শীত কালে সবাই মিলে পিকনিক করার মজাই আলাদা। তবে অন্য বারের তুলনায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাঙালি বরাবরই একটু শীত কাতুরে। আর বাঙালীদের কাছে শীত মানেই হলো শীতের রোদ গায়ে মেখে ঘুরে বেড়ানো। আর শীত কালে সবাই মিলে পিকনিক করার মজাই আলাদা। তবে অন্য বারের তুলনায় এবারে শীতের প্রকোপ অনেক কম। কিন্তু তাও বাঙ্গালীর শীতের পিকনিকের সংখ্যা কমেনি।

Advertisements

স্কুল পড়ুয়ারা এবং কলেজ পড়ুয়ারা মিলিত ভাব পিকনিকের এর জন্য অপেক্ষা করে থাকে শীত পড়া মাত্রই তাদের তোর জোর শুরু হয় এছাড়াও পাড়ার পিকনিক, অফিস পিকনিক লেগেই আছে। তবে বর্তমানে মানুষ পিকনিকের এর মজার সাথে মিশিয়ে ফেলছে অশ্লীলতা যা সমাজের চোখে দৃষ্টিকটু। এছাড়াও পিকনিকের জন্য দূষিত হচ্ছে পরিবেশও। ভীষন জোরে গান চালিয়ে নাচ যা শব্দ দূষণ করছে, আর এছাড়াও আবর্জনা পুকুরে, মাঠে ফেলে রেখে দুষণ বাড়াচ্ছে মানুষ। আর কিছু জায়গায় মাদক জাতীয় পানীয় ব্যাবহার হচ্ছে যা সভ্যতা নষ্ট করছে।

Advertisements

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে এইরকমই এক ভিডিও আমাদের নিউজ ফিডে আসে। ভিডিওটিতে স্পষ্ট দেখা যায় কোনো এক পাড়ার পিকনিকে সমস্ত মহিলারা মদের গ্লাস এবং সিগারেট নিয়ে অশ্লীলতাতে মেতে উঠেছে। এইরকম ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথে নেটিজেনদের ধিক্কার উপচে পড়েছে।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar