Bengali SerialHoop Plus

Idhika Paul: ফেক অ্যাকাউন্টের জাঁতাকলে শাকিবের ‘প্রিয়তমা’ ইধিকা!

ইধিকা পাল (Idhika Paul) একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করলেও তাঁকে জনপ্রিয়তা দিয়েছে বাংলাদেশের ফিল্ম ‘প্রিয়তমা’। চলতি বছর মুক্তিপ্রাপ্ত এই ফিল্মে শাকিব খান (Shakib Khan)-এর বিপরীতে বড় পর্দায় ডেবিউ করেছেন ইধিকা। যদিও বিতর্ক তাঁর সঙ্গী হয়েছে। ‘প্রিয়তমা’-য় প্রথমে নায়িকার চরিত্রে শাকিবের দ্বিতীয় স্ত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-র অভিনয়ের কথা থাকলেও নায়কের হস্তক্ষেপে তাঁকে রিপ্লেস করে আনা হয় ইধিকাকে। ফিল্মটি বক্স অফিসে সুপারহিট হয়েছে। তবে ইধিকার নামে একাধিক ভুয়ো অ্যাকাউন্টে ভরেছে সোশ্যাল মিডিয়া।

ইধিকা জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় তাঁর ফেক অ্যাকাউন্টগুলি দেখে মনে হয়, ইধিকা নিজেই সেগুলি অপারেট করেন। ফলে খ্যাতিই বর্তমানে হয়ে উঠেছে নায়িকার বিড়ম্বনা। তবে ওই অ্যাকাউন্টগুলি থেকে কোনো খারাপ পোস্ট শেয়ার হয়ে থাকলে তার জন্য অনুরাগীদের কাছে ক্ষমা চেয়েছেন ইধিকা। পাশাপাশি তিনি জানিয়েছেন, এই ঘটনার জন্য তিনি দায়ী নন। ইধিকা সাইবার ক্রাইম সেলের দ্বারস্থ হলেও লাভ হয়নি। সাইবার ক্রাইম সেল থেকে তাঁর ফেক অ্যাকাউন্টগুলি অকেজো করে দিলেও আবারও তৈরি হয়েছে এই ধরনের কিছু অ্যাকাউন্ট।

ফলে রীতিমত সমস্যায় পড়েছেন ইধিকা। অপরদিকে বাংলাদেশে ‘প্রিয়তমা’ হিট করার পর কলকাতার বুকে তাঁর বেশ কিছু কাজের কথা চলছে। ইধিকার প্রকৃত নাম টুম্পা পাল (Tumpa Paul)। কিন্তু অভিনয়ে আসার সময় এই নামটি তাঁর ক্লিশে মনে হয়েছে। ফলে টুম্পা নাম পরিবর্তন করে ‘ইধিকা’ নামটি গ্রহণ করেছিলেন তিনি। ধীরে ধীরে এটিই হয়ে উঠেছে তাঁর স্ক্রিন নেম। ইধিকা জানিয়েছেন, এই নামটি মা দুর্গার অনেকগুলি নামের মধ্যে অন্যতম।

‘কপালকুন্ডলা’ ও ‘রিমলি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন ইধিকা। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘পিলু’ ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

Related Articles