Finance NewsHoop Tech

Jio Offer: প্রতি মাসে ফোন রিচার্জ করার টেনশন থেকে মুক্তি, অল্প খরচে মুশকিল আসান উপায় Jio’র

এখন মোবাইল আমাদের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে। অনেকেই খাবার খেতে ভুলে গেলেও মোবাইল নিতে ভোলেনা বেরোনোর আগে। এমনটাই তো হওয়ার কথা ছিল। কারণ, মোবাইল আমাদের জীবনকে অনেকটাই সহজ করে তুলেছে। সেই কারণে মোবাইলকে সচল রাখাটাও জরুরি। আর এখন মোবাইলের চলমান অবস্থা নির্ভর করে মোবাইল রিচার্জের উপর। কারণ এখন প্রিপেইড কানেকশনের ক্ষেত্রে রিচার্জ ছাড়া ইন্টারনেট এবং কলিং ফেসিলিটি, কোনোটাই মেলেনা।

তবে আজকাল রিচার্জের দাম বেড়ে যাওয়ার কারণে অনেকেই রিচার্জ করতেই হিমশিম খাচ্ছেন। তবে যারা জিও (Jio) গ্রাহক, তাদের জন্য এসেছে সুখবর। কারণ জিও এমন একটি রিচার্জ প্ল্যান বাজারে এনেছে, যা খুবই সাশ্রয়জনক এবং লাভজনক। কারণ কম টাকা খরচ করেই রি রিচার্জ প্ল্যানে একজন গ্রাহক পেয়ে যাবেন ৮৪ দিনের লম্বা ভ্যালিডিটি। এর সঙ্গে নিত্যপ্রয়োজনীয় যেসব পরিষেবা দরকার, তার সবটাই মিলবে জিওর এই রিচার্জ প্ল্যানে।

কয়েকমাস আগেই জিওর এই রিচার্জ প্ল্যানটি সক্রিয় করা হয়েছে গোটা দেশে। এটি নিতে গেলে আপনাকে খরচ করতে হবে ৩৯৫ টাকা। তবে এই প্ল্যানে ভ্যালিডিটি কিন্তু ৮৪ দিনের। সাধারণত এমন লম্বা ভ্যালিডিটি পেতে গেলে ৬৬৬ টাকা খরচ করতে হয়। তবে এক্ষেত্রে খরচ অনেকটাই কম। এই রিচার্জ করলেই আপনি ৮৪ দিন পর্যন্ত আনলিমিটেড কলিং ফেসিলিটি পাবেন। সঙ্গে মোট ৬ যিনি ইন্টারনেট ডেটা পাবেন। এর সঙ্গে ১০০০ টি এসএমএস পাচ্ছেন এই রিচার্জ প্ল্যানে।

উল্লেখ্য, এখানে একটি বিষয় মকনে রাখতে হবে। আর সেটি হল এটাই যে এই রিচার্জ কিন্তু আপনি পেটিএম বা ফোনপে-র মতো এপ্লিকেশন থেকে করতে পারবেন না। একমাত্র ‘মাই জিও’ এপ্লিকেশন থেকেই করতে পারবেন এই রিচার্জ। এছাড়াও জিও’র অফিসিয়াল ওয়েবসাইট থেকেই এই রিচার্জ করা সম্ভব।

Related Articles